• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনা সুদে বই ঋণ

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২৩
‘সুবোধ’
‘সুবোধ’ কার্যক্রমের উদ্বোধন (ছবি : সংগৃহীত)

দেশে প্রথমবারের মতো ‘নতুন বইয়ের ঘ্রাণে, সুবোধ জাগুক প্রাণে’ স্লোগানকে প্রতিপাদ্য করে বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বইপ্রেমীদের জন্য বিনা সুদে বই ঋণ প্রদান করছে। 

গত সোমবার (১০ ফেব্রুয়ারি) বইমেলার বাংলা একাডেমি প্রাঙ্গণে আইপিডিসি ‘সুবোধ’ ঋণ কার্যক্রম নামে এই সেবা কার্যক্রম উদ্বোধন করে। 

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম, সোলস ব্যান্ডের গায়ক পার্থ বড়ুয়া, রবি টেন মিনিট স্কুলের চিফ ইভানজেলিস্ট আরিফ আর হোসাইনসহ অনেকে এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, বইপ্রেমীদের বই পড়ার উচ্ছ্বাস কয়েকগুণ বাড়িয়ে দেওয়ার পাশাপাশি বর্তমান প্রজন্মের কাছে বই পড়ার আগ্রহ ফিরিয়ে আনতে আইপিডিসি এই ঋণ সুবিধা নিয়ে এসেছে। প্রিয় লেখকের পছন্দের বই কিনতে ‘সুবোধ’ দারুণ সহায়ক হবে। এছাড়াও তাদের আশা, গ্রাহকরা আরও একবার ‘বই পড়া, ভারী মজা’ এর দিনে ফিরে যেতে পারবেন। 

আরও পড়ুন : দ্বিতীয়বারের মতো জাহাজভাঙ্গায় শীর্ষে বাংলাদেশ

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ‘সুবোধ’ অফারটি বইমেলার পুরো সময়জুড়ে উপভোগ করা যাবে। এর জন্য জাতীয় পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে এবং মুঠোফোনে মোবাইল ওয়ালেট সার্ভিস বিকাশের অ্যাপটি থাকতে হবে। এছাড়া, মেলায় আইপিডিসির বুথে ঋণ সংক্রান্ত যাবতীয় সকল তথ্য ও সহযোগিতার সঙ্গে তাৎক্ষণিকভাবে ঋণ পাওয়ার সুবিধাও থাকছে। 

মেলায় প্রত্যেকে বই কেনার জন্য সর্বোচ্চ ৩ হাজার টাকা ঋণ পাবে। গ্রাহককে অনুমোদিত এই ঋণ ৩ মাসের কিস্তিতে সর্বোচ্চ ৩টি লেনদেনের মাধ্যমে পরিশোধ করতে হবে। 

ওডি/এওয়াইআর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড