• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামীণফোনে প্রথম বাংলাদেশি সিইও 

  নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০২০, ১৮:৫২
ইয়াসির আজমান
ইয়াসির আজমান (ফাইল ফটো)

দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের (জিপি) নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হয়েছেন ইয়াসির আজমান। গ্রামীণফোনের পরিচালনা পর্ষদ ইয়াসির আজমানকে আগামী ১ ফেব্রুয়ারি থেকে সিইও পদে নিয়োগ দিয়েছে। প্রথম বাংলাদেশি হিসেবে তিনি গ্রামীণফোনের সিইও হলেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিইও হিসেবে নিযুক্ত হওয়ার আগে ইয়াসির আজমান ২০১৫ সালের জুন থেকে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ও ২০১৭ সালের মে থেকে উপপ্রধান নির্বাহীর (ডেপুটি সিইও) দায়িত্ব পালন করেন।

এর আগে তিনি টেলিনর গ্রুপের বিতরণ ও ই-বিজনেস বিভাগের প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। গ্রামীণফোনের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হবেন ইয়াসির আজমান। মাইকেল ফোলি সিদ্ধান্ত নিয়েছেন আফ্রিকায় তার পরিবারের কাছে ফিরে যাবেন।

গ্রামীণফোনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পেটার বি ফারবার্গ বলেন, গ্রামীণফোন ও টেলিনর গ্রুপের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে ইয়াসির আজমান আজকের এই অবস্থানে এসেছেন। আমি আনন্দিত যে, আজমান আমাদের বাংলাদেশি অপারেশনের নেতৃত্ব দিতে রাজি হয়েছেন। তিনিই প্রথম বাংলাদেশি হিসেবে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হচ্ছেন। এটি গ্রামীণফোন ও টেলিনরের সকলের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস, ইয়াসির আজমান সিইও হিসেবেও সফল হবেন।

আরও পড়ুন : ভারতের পেঁয়াজের বিষয়ে বিবেচনা করে সিদ্ধান্ত : বাণিজ্যমন্ত্রী

গ্রামীণফোনের সিইও হিসেবে মোবাইল অপারেটরটির সাড়ে ৭ কোটি গ্রাহককে আরও উন্নত সেবা দেওয়ার অঙ্গীকার করেছেন আজমান।

জিপির নতুন সিইও ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণের প্রস্তাব পেয়ে আমি খুবই আনন্দিত ও সম্মানিত বোধ করছি। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক ক্ষমতায়ন এবং আমাদের গ্রাহকদের জন্য যা গুরুত্বপূর্ণ তার সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী।

ওডি/টিএএফ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড