• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন কৃষক

  অর্থ-বাণিজ্য ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪২
কৃষক
(ছবি : সংগৃহীত)

দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ১০ লাখ টাকার মালিক হলেন রাজশাহীর পবা উপজেলার মোল্লাপাড়া গ্রামের তরুণ কৃষক মো. সাকিব। ওয়ালটন পরিচালত ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ এর সিজন-৪ এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক এই সুবিধায় এ টাকা পান তিনি।

তরুণ কৃষক মো. সাকিব গত ৪ আগস্ট হাটরামচন্দ্রপুর বাজারের ওয়ালটন পণ্যের পরিবেশক মেসার্স লাজ এন্টারপ্রাইজ-এর সাব-ডিলার ‘এম আর ইলেকট্রনিক্স’ থেকে ২২ হাজার ৮০০ টাকা দিয়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যে তার মোবাইল ফোনে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায়। এক মেসেজেই এই কৃষক পরিবারের ভাগ্য বদলে গেছে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সাকিবের হাতে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করে ওয়ালটন কর্তৃপক্ষ।

ওয়ালটনের কাছ থেকে ১০ লাখ টাকা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সাকিব। এ বিষয়ে সাকিব বলেন, আমার নিজের অল্প কিছু চাষের জমি আছে। পাশাপাশি অন্যের জমিতে চাষাবাদ করি। সেই আমিই আজ ১০ লাখ টাকার মালিক। ওয়ালটন ফ্রিজ কিনে আমার ভাগ্য বদলে গেল। এই টাকা দিয়ে ব্যবসা শুরু করব। আর কিছু টাকা মসজিদে দান করব। ভাগ্য বদলে দেওয়া জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন হাটরামচন্দ্রপুর ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল রফিকুল ইসলাম, লাজ এন্টারপ্রাইজ-এর সত্ত্বাধিকারী শফিউল আযম বাবু, এম আর ইলেকট্রনিক্স-এর স্বত্ত্বাধিকারী মুকুল হোসেন এবং ওয়ালটনের রাজশাহী জোনের এরিয়া ম্যানেজার ফজলে রাব্বি সিদ্দিকীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ওয়ালটন পরিচালত ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ এর সিজন-৪ এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক এই সুবিধা থাকছে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড