• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ওয়ালটন ফ্রিজ কিনে লাখপতি আলম

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৪
লাখপতি
(ছবি : সংগৃহীত)

দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ১০ লাখ টাকার মালিক হলেন চট্টগ্রামের ব্যবসায়ী আনিস উল আলম। ওয়ালটন পরিচালত ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ এর সিজন-৪ এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক এই সুবিধায় ১০ লাখ টাকা পান তিনি। টাকা পাওয়ার পর আনন্দ যেন আর ধরে না আলমের। এছাড়া আরেকজন ক্রেতা পেয়েছেন ১ লাখ টাকা। 

সম্প্রতি বন্দর নগরী চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় ওয়ালটনের পরিবেশক প্রতিষ্ঠান ‘কেএসটিএল এন্টারপ্রাইজ’ এর সাব-ডিলার ‘ভিআইপি ইলেকট্রনিক্স’ থেকে একটি ডিপ ফ্রিজ (ফ্রিজার) কিনেন ব্যবসায়ী আনিস উল আলম। পরে তিনি ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। এরপর ওয়ালটনের পক্ষথেকে ১০ লাখ টাকা পাওয়ার ম্যাসেজটি পান তিনি। 

অপরদিকে, একটি বেসরকারি ফার্মাসিউটিক্যালস কোম্পানির সিনিয়র মেডিকেল প্রোমোশনাল অফিসার ওহিদুর রহমান একই শোরুম থেকে ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ১ লাখ টাকা পান।

ওয়ালটনের পক্ষ থেকে নির্বাহী পরিচালক উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া বিজয়ী আনিস উল আলমের হাতে ১০ লাখ টাকা ও  ওহিদুর রহমানের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় শিল্পপতি কাজী মনসুর উদ্দিন ও রেজাউল কবীর, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. সালাউদ্দিন, কেএসটিএল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আব্দুল কাদের খান প্রমুখ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড