• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাণিজ্য মেলায় গৃহস্থালি পণ্যে থাকছে ছাড়ের ছড়াছড়ি

  অধিকার ডেস্ক    ১৬ জানুয়ারি ২০১৯, ২১:৫২

বাণিজ্য মেলা
মেলায় গৃহস্থাণি পণ্য কিনছেন ক্রেতারা (ছবি: সংগৃহীত)

অষ্টম দিন পেরিয়ে গেলেও এখনও জমে ওঠেনি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার কেনাকাটা। তবে ক্রেতাদের জন্য স্টলগুলো লোভনীয় অফার আর ছাড়ের ব্যবস্থা রেখেছে। এ দিকে মেলার শুরুতেই গৃহস্থালি পণ্যের প্যাভিলিয়নগুলোতে ভিড় লক্ষ করা গেছে। গৃহস্থালি পণ্যের কেনাবেচা দিন বাড়ার সঙ্গে সঙ্গে ক্রমেই বেড়ে চলেছে।

বুধবার(১৬ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে বাণিজ্য মেলা প্রাঙ্গণ ঘুরে এ চিত্র দেখা যায়।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা যায়, গৃহস্থালি প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীর একটা বড় অংশের ভিড় লক্ষ করা গেছে। গৃহস্থাণি পণ্য কিনলেই পাওয়া যাচ্ছে নানা ছাড় ও অফার।

বিক্রেতারা বলছেন, তারা মেলার প্রথম দিন থেকেই সাড়া পাচ্ছেন। রাজনৈতিক পরিবেশ অনুকূলে থাকায় আর দর্শনার্থীর সাড়া থাকায় অন্যান্য বছরের তুলনায় বিক্রির পরিমাণ এবার ভালো হবে বলে তারা আশা করেন। ক্রেতারা ছাড়, অফার আর অতি প্রয়োজনীয় পণ্য হওয়ায় লুফে নিচ্ছেন।

কিয়াম পণ্যে বান্ডিল অফার রয়েছে। এক সেট গৃহস্থালি পণ্য কিনলেই পাওয়া যাচ্ছে বিশেষ অফার। আর থাকছে শো-রুমের চেয়ে কম মূল্যে পণ্য কেনার সুযোগ।

ইতালিয়ানো প্যাভিলিয়নে পণ্যভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়। প্রাণ-আরএফএল’র সব স্টলে ২৯ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানিটি। আর ওয়ালট প্যাভিলিয়ন কারখানার দামেই পণ্য কেনার সুযোগসহ বিশেষ ছাড় দিচ্ছে। বান্ডিল অফার চলছে ইরানি স্টলেও। মেলা উপলক্ষে এখানে কারখানার মূল্যে পাওয়া যাচ্ছে সব পণ্য।

প্রাণ ইতালিয়ানো প্যাভিলিয়নের সেলস এক্সিকিউটিভ ইফতেখার বলেন, অন্যান্য সময়ের চেয়ে মেলার মাঠে ক্রেতাদের কেনাকাটা সহজ করে দেই। ক্রেতারা কম মূল্যে এখান থেকে পণ্য কিনতে পারছেন। আর ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত ছাড় চলছে।

ইরানীয় প্যাভিলিয়নের সেলস এক্সিকিউটিভ বলেন, প্রতি বছরই আমরা মেলায় অংশ নেই। নতুন সাজে এবার নতুন নতুন পণ্য এসেছে। আমরা কারখানার মূল্যে ক্রেতাদের হাতে পণ্য তুলে দিচ্ছি। আর একসঙ্গে কয়েকটা পণ্য কিনলে থাকছে একটি পণ্য ফ্রি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড