• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উৎপাদনশীলতা বৃদ্ধিতে অ্যাওয়ার্ড পাচ্ছে ১৬টি প্রতিষ্ঠান

  অধিকার ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৮, ০৯:১২

শিল্প মন্ত্রণালয়
ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড দেবে শিল্প মন্ত্রণালয়

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৭ পেতে যাচ্ছে ১৬ টি শিল্প ও সেবা প্রতিষ্ঠান।উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎপাদিত পণ্যে উৎকর্ষতা সাধনে গুরুত্বপূর্ণ অবদানের জন্য শিল্প মন্ত্রণালয় তাদের অ্যাওয়ার্ড দিচ্ছে বলে জানা গেছে।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু রাজধানীর ইস্কাটনের বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে আগামী ১১ ডিসেম্বর সকালে নির্বাচিত প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে এ পুরস্কার তুলে দেবেন বলেও জানা গেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আবদুল হালিম। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন- ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের (এনপিও) পরিচালক এসএম আশরাফুজ্জামান, পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানের প্রতিনিধি, শ্রমিক নেতা, মালিক, পেশাজীবী, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাসহ অন্যান্যরা।

পঞ্চমবারের মতো শিল্পখাতে বিশেষ অবদানের জন্য এ পুরস্কার দেওয়া হচ্ছে। ৬টি ক্যাটাগরিতে এবছর এই পুরস্কার দেওয়া হবে। জানা গেছে, বৃহৎ শিল্প ক্যাটাগরিতে স্কয়ার ফার্মাসিউটিক্যালস, এনভয় টেক্সটাইলস ও বিএসআরএম স্টিলস লিমিটেডকে পুরস্কার দেওয়া হবে।

আর অকো-টেক্স লিমিটেড, বিআরবি পলিমার ও ন্যাসেনিয়া লিমিটেড মাঝারি শিল্প ক্যাটাগরিতে পুরস্কার পেতে যাচ্ছে। অন্যদিকে প্রিমিয়াম সুইটস বাই সেন্ট্রাল, মেটাটিউড এশিয়া ও আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড পাবেন।

মাইক্রো শিল্প ক্যাটাগরিতে খান বেকেলাইট প্রোডাক্টস, ট্রিম ট্যাক্স বাংলাদেশ; অধরা পার্লার অ্যান্ড স্পা ট্রেনিং সেন্টার, প্রীতি বিউটি পার্লার কুটির শিল্প ক্যাটাগরিতে এবং রাষ্ট্রায়ত্ত শিল্প ক্যাটাগরিতে করিম জুট মিলস, রেণউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোং (বিডি) এবং ন্যাশনাল টিউবস লিমিটেড পুরস্কার পাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড