• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৭তম জাতীয় ফার্নিচার মেলা

আকর্ষণীয় ছাড়ে বিক্রয় হচ্ছে ফার্নিচার

  অর্থ-বাণিজ্য ডেস্ক

০৯ অক্টোবর ২০২২, ১৬:৪০
আকর্ষণীয় ছাড়ে বিক্রয় হচ্ছে ফার্নিচার

দেশীয় ফার্নিচার শিল্পের সর্ববৃহৎ প্রদর্শনী ‘১৭তম জাতীয় ফার্নিচার মেলা’র উদ্বোধন করা হয়েছে। এবারের মেলায় ক্রেতাদের জন্য সব ফার্নিচার কোম্পানি দিচ্ছে ৫ থেকে ১৫ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড়।

হাতিল ফার্নিচারে ১০%, ওমেগা ফার্নিচারে ১৫%, হাই-টেক ফার্নিচারে ১০%, নাদিয়া ফার্নিচারে ১২%, লিগাছি ফার্নিচারে ১৫%, আখতার ফার্নিচারে ১০% পর্যন্ত ছাড় সহ সব প্রতিষ্ঠানেই এই ছাড় রয়েছে।

গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলায় ৩৪টি প্রতিষ্ঠানের মোট ১৮২টি স্টল রয়েছে। ডিজাইন অ্যান্ড টেকনোলজি সেন্টার ব্যবস্থাপনায় বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি এ মেলার আয়োজন করেছে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ মূল্য নেই। গুলনকশা (হল-০১) ও পুষ্পগুচ্ছ (হল-০২)-তে মেলা অনুষ্ঠিত হচ্ছে।

বিগত ১৬ বছর ধরে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে। এবার মেলার ১৭তম আয়োজন। এই মেলার উদ্দেশ্য হলো দেশীয় ফার্নিচার শিল্পের বিকাশ ঘটানোর পাশাপাশি দেশের বাইরেও রফতানি বাড়ানো। এরই মধ্যে বিদেশে ফার্নিচার রফতানি উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে।

উল্লেখ্য, মেলায় হাতিল, আখতার, নাভানা, পারটেক্স, রিগ্যাল, নাদিয়া, ব্রাদার্সের মতো ফার্নিচার প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি ৩৪টি প্রতিষ্ঠানের মোট ১৮২টি স্টল রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড