• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা ওয়েষ্টের নতুন প্রেসিডেন্ট আলতামিশ নাবিল

  নিজস্ব প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১৬:০০
আলতামিশ নাবিল
আলতামিশ নাবিল (ছবি : সংগৃহীত)

২০২২ সালের জন্য জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল) ঢাকা ওয়েষ্টের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মুহাম্মাদ আলতামিশ নাবিল। সম্প্রতি রাজধানীর বনানীর এক হোটেলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে আলতামিশ নাবিল বলেন, 'তারুণ্যনির্ভর এ সংগঠন জেসিআই ঢাকা ওয়েষ্টের আসছে বছর মূল লক্ষ থাকবে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে সক্রিয়ভাবে অংশ নেয়ার পাশাপাশি বিশ্বমানের কিছু কাজের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলাদেশের পজেটিভ ব্রান্ডিং তৈরি করা।'

আলতামিশ নাবিল পেশায় একজন ডিজিটাল সার্ভিস বিশেষজ্ঞ, কাজ করছেন জাতীয় অ্যাপষ্টোরে। নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ট্রেইনার হিসেবেও রয়েছে তার সুখ্যাতি।

বার্ষিক সাধারণ সভায় নির্ধারিত আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে আরও রয়েছেন আইপিএলপি ত্বহা ইয়াছিন রমাদান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুবাহ আফরিন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ মাহমুদুর রহমান ইমরান ও কাজী ফারহানা, সেক্রেটারি জেনারেল নূর মোহাম্মাদ আলী, ট্রেজারার সুজাউর রহমান, জেনারেল লিগ্যাল কাউন্সিল মির্জা মুহাম্মদ ইলিয়াস, ট্রেনিং কমিশনার রাফিদ আহনাফ, ডিরেক্টর জহিরুল ইসলাম মোহসান, নাজিব রাফে, ইকবাল হোসেন ইকু, সামিউর রহমান নিরব ও নিশাদুল ইসলাম, কমিটি চেয়ার কাশফিয়া ইব্রাহিম, সামিরা সাইফ জোয়ার্দ্দার ও পৌষী রাজ্জাক।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি।

জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই এর ১৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা ওয়েষ্ট বৃহৎ এবং প্রাচীনতম।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড