• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সচেতনতাকে গুরুত্ব দিয়ে শুরু অনলাইন শপিং উৎসব ১০-১০

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১০ অক্টোবর ২০২১, ১০:০৫
অনলাইন শপিং উৎসব ১০-১০
অনলাইন শপিং উৎসব ১০-১০ (ছবি : সংগৃহীত)

‘১০-১০’- এর স্লোগান জেনে, শুনে, বুঝে - শপিং করুন অনলাইনে। ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠানের অংশগ্রহণের মধ্য দিয়ে আজ থেকে শুরু হচ্ছে অনলাইন শপিং উৎসব ১০-১০। এবার ২০ দিন ব্যাপী এই উৎসবে অংশ নিয়েছে প্রতিষ্ঠিত দেশীয় ২০টি ই-কমার্স প্রতিষ্ঠান।

সাম্প্রতিক ই-কমার্স নিয়ে নানান ঘটনাবলির প্রেক্ষিতে এই বছরের ‘১০-১০’ আয়োজন গ্রাহক সচেতনতার দিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এই উৎসবে সেসব ই-কমার্স প্রতিষ্ঠানকেই অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়েছে যারা সুনামের সঙ্গে বেশ কয়েক বছর সার্ভিস দিয়ে যাচ্ছে এবং যাদের ব্যাপারে কোনও ধরনের বিতর্ক নেই।

যাচাই ডট কম, চালডাল, রকমারি, আজকের ডিল, পিকাবো, পাঠাও ফুডস, সেবা, একশপ, আদি, বাংলা শপার, বেবি কেয়ার, ডায়বেটিস স্টোর,প্রথমা, গ্যাজেট অ্যান্ড গিয়ার, আই ফেরি, স্টারটেকসহ ২০টি ই-কমার্স সাইট ও লজিস্টিক কোম্পানি অংশ নিচ্ছে।

মোবাইল ফাইন্যান্সিয়াল কোম্পানি বিকাশ পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে এই আয়োজনে। এ ছাড়া ডেলিভারি পার্টনার হিসেবে আছে ডেলিভারি টাইগার।

২০ দিন ব্যাপী এই আয়োজনে প্রতিটি কোম্পানি নানা ধরনের গিফট, ডিসকাউন্ট, অফার ছাড়াও দিচ্ছে সারাদেশে ফ্রি ডেলিভারি। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই আয়োজনের বিস্তারিত জানা যাবে www.TenTen.com.bd এই ওয়েবসাইটে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড