• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দারাজ থেকে কে ক্র্যাফট -এর পণ্য কিনলেই আকর্ষণীয় ছাড়

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১০ জুন ২০২১, ১৬:৩৬
দারাজ  ক্র্যাফট -এর চুক্তি
দারাজ ক্র্যাফট -এর চুক্তি (ছবি : সংগৃহীত)

গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করে দেশের শীর্ষস্থানীয় ই- কমার্স প্ল্যাটফর্ম দারাজ ( https://www.daraz.com.bd/ )। এর ধারাবাহিকতায় সম্প্রতি জনপ্রিয় ক্লোদিং ব্র্যান্ড ‘কে ক্র্যাফট’ -এর সাথে পার্টনারশিপ করেছে দারাজ।

এখন ক্রেতারা দারাজ থেকে ১৫ শতাংশ ডিসকাউন্টে কে ক্রাফটের ৩শ’র বেশি ক্যাটাগরির বিস্তৃত পরিসরের নানা ডিজাইনের পণ্য কেনার সুবিধা উপভোগ করবেন।

স্টাইলিশ, ট্রেন্ডি এবং আরামদায়ক পোশাকের জন্য বাংলাদেশের ক্রেতাদের কাছে কে ক্র্যাফট পছন্দের একটি ব্র্যান্ড। দেশীয় সংস্কৃতি ও আন্তর্জাতিক ফ্যশনের অসাধারণ সংমিশ্রণে তৈরি কে ক্র্যাফটের আকর্ষণীয় ডিজাইনগুলো ইতিমধ্যেই মানুষের অনেক প্রশংসা কুড়িয়েছে। কে ক্র্যাফটের ডিজাইন স্টুডিও দেশের ঐতিহ্যবাহী ডিজাইনকে আধুনিকতার ছোঁয়ায় নান্দনিক একটি রূপ প্রদান করে। দারাজের সাথে কে ক্র্যাফটের অংশীদারিত্বে কাজ করার মাধ্যমে দুই ব্র্যান্ডের ক্রেতাদের কাছেই এর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে।

১৫ শতাংশ ছাড় পেতে আগ্রহী ক্রেতাগণ ভিজিট করতে পারেন https://www.daraz.com.bd/shop/kay-kraft। দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ১৫ জুন ২০২১ পর্যন্ত।

এ নিয়ে দারাজ বাংলাদেশের ফ্যাশন ও জেনারেল মার্চেন্ডাইসিং ক্যাটেগরি ডিরেক্টর সুমাইয়া রহমান রহমান বলেন, ‘ব্র্যান্ড হিসেবে কে ক্র্যাফট কে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। আমরা কে ক্র্যাফটের সাথে একসাথে কাজ করতে পেরে এবং আমাদের ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে মানসম্মত পোশাক কেনার সুযোগ করে দিতে পেরের আমরা অত্যন্ত আনন্দিত। করোনা মহামারির জন্য এখন আমাদের অধিকাংশ কেনাকাটাই হয় অনলাইনে। আমরা আশা করছি, আমাদের গ্রাহকগণ ঘরে বসে নিরাপদে অনলাইনে সাশ্রয়ী মূল্যে মানসম্মত পোশাক পেতে আনন্দের সাথে এ সুযোগ গ্রহণ করবেন।’

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড