• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা, ৯৯৯ টাকায় পাওয়া যাবে হীরার গহনা

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১১ এপ্রিল ২০২১, ১৭:৪৭
ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা
ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা (ছবি : সংগৃহীত)

করোনায় মৃত্যু ও সংক্রমণের নিত্য নতুন রেকর্ড তৈরী হচ্ছে। টানা দ্বিতীয়বারের মতো করোনার ঝুকিঁর মধ্যে পালিত হবে পহেলা বৈশাখ।

মূলত আমাদের জাতীয় জীবনে হাতে গোনা যে কয়েকটি পার্বন ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে যুগ যুগ ধরে পালিত হচ্ছে বাংলা বর্ষবরণ বা পহেলা বৈশাখ তাদের মধ্যে অন্যতম। মোঘল সম্রাট জালাল উদ্দিন আকবরের আমল থেকেই বংশ পরম্পরায় এটা পালিত হচ্ছে। আমাদের সমাজরীতি ও অর্থনীতিতে এর একটা দারুণ প্রভাবও রয়েছে।

ভিন্ন পরিস্থিতির কারণে রমনা বটমূল, মঙ্গল শোভাযাত্রা, পান্তা-ইলিশ, বাহারি শাড়ী-পাঞ্জাবী, আলপনা এসব কিছুই যখন সম্ভব হচ্ছে না ঠিক তখনই অভিনব পন্থায় বর্ষবরণের আয়োজন করেছে সু-পরিচিত গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড। বিগত বছর গুলোতে ই-কর্মাস খাতে এদেশে একটি অভূতপূর্ব পরিবর্তন সাধিত হয়েছে। এরই ধারাবাহিকতায় অনলাইন প্লাটফর্মে আয়োজিত হচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা-লাভের উপর লাভ।

মাত্র ৯৯৯/- টাকায় পাওয়া যাবে ডায়মন্ড এর গহনা (নোসপিন, রিং, লকেট)। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে প্রত্যেকটি ক্যাটাগরি থেকে ফেস বুক লাইভে এসে লটারীর মাধ্যমে ৫০ জনকে বিজয়ী ঘোষনা করা হবে অর্থাৎ মোট বিজয়ী হবে ১৫০ জন্য ভাগ্যবান। বাকি সবার অনলাইন ওয়ালেটে যোগ হবে মুনাফা সহ মূল টাকা। অর্থাৎ ৯৯৯ টাকার পরিবর্তে পেয়ে যাবেন ১৩০০ টাকা, যা ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে যে কোন ক্রয়ের সাথে এডজাস্ট করা যাবে। আর একজন কাস্টমার অর্ডার করতে পারবেন নিজের ইচ্ছা মতো যত খুশি তত বার।

এ সবই গ্রাহককে করতে হবে অনলাইনে। পেমেন্ট করা যাবে বিকাশে বা যে কোন ডেবিটবা ক্রেডিট কার্ড দিয়ে। আয়োজনটি শেষ হবে আগামী ১২ এপ্রিল রাত ১১.৫৯ মিনিটে।

অর্ডার করতে ভিজিট করতে হবে : https://www.diamondworldltd.com/blottery.html লিংকে অথবা কল করা যাবেঃ ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে। এছাড়াও অনলাইন ক্রয়ে সকল প্রকার ডায়মন্ড এর গহনায় থাকছে ২৭% ডিসকাউন্ট।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড