• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ার বাজারে প্রাণের মিঃ নুডলস

  আহমাদুল কবির, মালয়েশিয়া

০৬ এপ্রিল ২০২১, ১১:৫৬
মালয়েশিয়ার বাজারে প্রাণের মিঃ নুডলস
প্রাণের মিঃ নুডলস (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশের জনপ্রিয় প্রতিষ্ঠান প্রাণ এবার মালয়েশিয়ার বাজারে নিয়ে এলো মিঃ নুডলস নামে কাপ নুডলস। দেশটির সর্বত্র পাওয়া যাবে এই কাপ নুডলস। মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীদের কথা চিন্তা করে মাত্র এক রিঙ্গিত মূল্যের এই নুডলসটি তৈরি হতে সময় লাগবে তিন মিনিট।

গত শনিবার (৩ এপ্রিল) প্রাণ মালয়েশিয়ার প্রধান কার্যালয়ে নতুন এ পণ্যের উদ্বোধন করেন মালয়েশিয়ার কান্ট্রি হেড মোঃ সেলিম ভুঁইয়া।

এ সময় সেলিম ভুঁইয়া বলেন, প্রবাসী বাংলাদেশিসহ মালয়েশিয়ান সব শ্রেণির মানুষের কাছে কাপ নুডলসটিকে আরও সহজলভ্য ও সাশ্রয়ী করতে ৪০ গ্রামের কাপে নিয়ে আসা হয়েছে। তিনি আশা করছেন, খুব অল্প দিনে এই নুডলসটি সবার মাঝে জনপ্রিয় হবে।

প্রাণের মালয়েশিয়ান ডিরেক্টর হাজী ইসমাইল বিন হোসাইন বলেন, মিঃ নুডলস-ই একমাত্র কাপ নুডলস যা অন্যান্য নুডলসের থেকে ৫০% কম মূল্যে আমরা ক্রেতাদের কাছে নিয়ে যাচ্ছি।

হেড অব সেলস (জেনারেল ট্রেড) মোশারফ হোসেন জানান, করোনার সময়ে কম মূল্যে ভোক্তাদের কাছে খাবার পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমাদের কাপ নুডলসের যাত্রা।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রকে কঠোর হুঁশিয়ারি চীনের

সাশ্রয়ী মূল্যের এবং দুর্দান্ত স্বাদের মিঃ নুডলস মালয়েশিয়ার বাজারে অচিরেই নেতৃত্ব দিবে বলে আশা করছেন প্রাণের সংশ্লিষ্টরা।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড