• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরের বিদ্যুৎ সমস্যা সমাধানে আনোয়ার গ্রুপ এবং পিজিসিবি'র চুক্তি স্বাক্ষর

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৬
আনোয়ার গ্রুপ এর আনোয়ার ইস্পাত এবং পিজিসিবি-এর চুক্তি স্বাক্ষর
আনোয়ার গ্রুপ এর আনোয়ার ইস্পাত এবং পিজিসিবি-এর চুক্তি স্বাক্ষর (ছবি : সংগৃহীত)

গাজীপুর এলাকার বিদ্যুৎ সমস্যা সমাধানে আনোয়ার গ্রুপ এর আনোয়ার ইস্পাত এবং পিজিসিবি-এর চুক্তি স্বাক্ষর হয়েছে।

সম্প্রতি দেশের অন্যতম বৃহত্তর শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান আনোয়ার ইস্পাত, পিজিসিবি-এর সাথে ৯৯ বছরের জন্য ল্যান্ড লীজ চুক্তি স্বাক্ষর করেছে। আফতাবনগরে অবস্থিত পিজিসিবি-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

গাজীপুর এলাকার বিদ্যুৎ সমস্যা সমাধানে আনোয়ার ইস্পাত কর্তৃক প্রদানকৃত আনোয়ার ইস্পাত ফ্যাক্টরির একাংশে ‘আনোয়ার হোসেন ২৩০/৩৩ কেভি জিআইএস গ্রিড’ সাবস্টেশন স্থাপন করা হবে। এর মাধ্যমে পিজিসিবি বাংলাদেশে এই প্রথম কোনো ব্যক্তির নামানুসারে সাবস্টেশন স্থাপন করছে। দায়িত্বশীল কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে আনোয়ার গ্রুপ-এর বিভিন্ন উদ্যোগ সর্বদাই অব্যাহত রয়েছে। বিশেষ করে দেশের শিল্প-বিপ্লবে আনোয়ার গ্রুপের সম্মানিত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেনের গৌরবোজ্জ্বল অবদান সবসময়ই অনস্বীকার্য। এরই ধারায় প্রতিষ্ঠিত এই সাবস্টেশন স্থাপনের মধ্য দিয়ে আনোয়ার গ্রুপ-এর সামাজিক দায়িত্ব পালনে আরও এক ধাপ অগ্রসর হলো এবং এর ফলে গাজীপুর এলাকাবাসী বহুদিনের প্রত্যাশিত বিদ্যুৎ সুবিধা লাভ করতে সক্ষম হবে।

অনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর জনাব মানোয়ার হোসেন এবং পিজিসিবি-এর মাননীয় ম্যানেজিং ডিরেক্টর জনাব গোলাম কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নেতৃত্ব দেন।

এছাড়াও এই বিশেষ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পিজিসিবি-এর এক্সিকিউটিভ ডিরেক্টর (প্ল্যানিং এন্ড ডেভেলপমেন্ট) জনাব মো: ইয়াকুব এলাহী চৌধুরী, কোম্পানি সেক্রেটারি জনাব মো: জাহাঙ্গীর আজাদ এবং আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ডিরেক্টর অ্যাডমিনিস্ট্রেশন জনাব কর্ণেল সাবরী মহিব্বাস সালাম (অব:) এবং আনোয়ার ইস্পাত লিমিটেড-এর চীফ অপারেটিং অফিসার জনাব ড: ওম প্রকাশ ঝা।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhik[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড