• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ারীতে লকডাউনে জরুরি পণ্য পৌঁছে দেবে ই-ক্যাব

  নিজস্ব প্রতিবেদক

০৪ জুলাই ২০২০, ১০:২২
ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ
ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফাইল ফটো)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪১ নং ওয়ার্ড ওয়ারীতে শনিবার (৪ জুলাই) থেকে ২১ দিনের লকডাউন শুরু হয়েছে। এ সময় দুটি প্রবেশ মুখ ছাড়া সব রাস্তা বন্ধ থাকবে।

জনসাধারণ এ সময় জরুরি চিকিৎসা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে পারবে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য এটুআই’র কাজ করছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) ২০টিরও বেশি প্রতিষ্ঠান।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় রেডজোন ব্যবস্থাপনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

ঢাকা শহরে লকডাউন এলাকায় সেবা দেওয়ার জন্য সক্ষমতা এবং বিগত দিনের সেবার উপর বিশ্লেষণ করে এটুআইর তত্ত্বাবধানে ই-ক্যাবের সদস্য প্রতিষ্ঠান মোট ৭০টিকে বাছাই করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে ই-ক্যাবের সদস্য সংখ্যা ১২০০-এর বেশি। এদের মধ্যে ১০টি প্রতিষ্ঠান রাজাবাজারে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সেবা দিবে। একটি অনলাইন ফার্মেসিসহ আরও ১০টি প্রতিষ্ঠান জরুরি সেবার জন্য প্রস্তুত থাকবে এবং অন্যান্য প্রতিষ্ঠানগুলো শুধু অর্ডারের ভিত্তিতে নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ডেলিভারি দিতে পারবে।

ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার বলেন, আমরা দুই সিটি মেয়রকে নিশ্চয়তা দিয়েছি যে, আমরা বিধি মেনে ন্যায্যমূল্যে ঘরে থাকা মানুষের কাছে নিত্য পণ্য পৌঁছে দিতে চাই। আমাদের সদস্য প্রতিষ্ঠানগুলো করোনা সংক্রমণের শুরু থেকে সে কাজটি দক্ষতার সাথে করে আসছে। আশাকরি ওয়ারীতেও তার ব্যতিক্রম হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড