• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিআইএফএফএল'র সিইও হলেন আনিছুজ্জামান

  বিশেষ প্রতিবেদক

১৪ মে ২০২০, ২২:২৯
আনিছুজ্জামান
আনিছুজ্জামান

এস, এম, আনিছুজ্জামান সম্প্রতি বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন। এর পূর্বে তিনি ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস্ লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। বিআইএফএফএল সরকারের মালিকানাধীন এবং অর্থ মন্ত্রণালয়ের পরিচালনাধীন দেশের অন্যতম বৃহৎ নন ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান।

পেশাদার ব্যাংকার হিসেবে দীর্ঘ ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন আনিছুজ্জামান বাংলাদেশের স্বনামধন্য বেশ কয়েকটি ব্যাংক এবং নন ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে সততা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

কর্মজীবনে যমুনা ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল শাখার প্রধান ছিলেন এবং ব্যাংকিং পেশায় সাফল্যের স্বীকৃতি হিসেবে একাধিকবার "সেরা ব্যবস্থাপক পুরস্কার" অর্জন করেছেন। সুদীর্ঘ বৈচিত্র্যময় কর্মজীবনে তিনি স্বনামধন্য অনেক দেশীয় এবং আন্তর্জাতিক প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

তিনি বুয়েট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্ট্র্যাটেজিক এন্ড ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্টে এমবিএ করেছেন। পেশাজীবনে তিনি পৃথিবীর বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড