• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সময় বাড়ল বাণিজ্য মেলার

  অর্থ-বাণিজ্য ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ১৮:৪১
বাণিজ্য মেলা
বাণিজ্য মেলা (ছবি : সংগৃহীত)

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার মেয়াদ চার দিন বাড়ানো হয়েছে। এবার মেলা চলাকালীন গত ১০ জানুয়ারি মেলা বন্ধ ছিল। সেই সঙ্গে আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের কারণে মেলা বন্ধ থাকবে। এ কারণে ব্যবসায়ীদের ক্ষতির কথা জানিয়ে রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) মেলার মেয়াদ বাড়ানোর প্রস্তাব পাঠালে বাণিজ্য মন্ত্রণালয় এ সিদ্ধান্ত নেয়।

এ বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা বলেন, আজই মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মেলার মেয়াদ আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচন। এ কারণে ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি মেলা বন্ধ থাকবে।

তিনি আরও বলেন, এবার মেলার সমাপনী অনুষ্ঠান হবে ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

আরও পড়ুন : ‘ভ্যালেন্টাইন স্পেশ্যাল’ কালেকশন এনেছে গ্রামীণ ইউনিক্লো

বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরোর আয়োজনে শেরেবাংলা নগরে এ মেলা শুরু হয়েছে ১ জানুয়ারি। মেলা ৩১ জানুয়ারি পর্যন্ত চলার কথা থাকলেও তা আরও চার দিন বাড়িয়ে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত করা হয়েছে। কোনো সাপ্তাহিক ছুটি ছাড়াই মেলা সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড