• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শনিবার পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৯, ১১:২৬
ব্যাংক
ছবি : শনিবার পর্যন্ত একত্রিশটি ব্যাংকের বুথ বন্ধ

কিউক্যাশ প্রযুক্তি ব্যবহৃত ব্যাংকগুলোর সিস্টেম আপগ্রেড ও রক্ষণাবেক্ষণের জন্য আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) থেকে শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত মোট ৩০ ঘণ্টা এটিএম সেবা, পিওএস, কার্ডসহ অন্যান্য সেবা বন্ধ থাকবে।

এসব ব্যাংকের মধ্যে সোনালী ব্যাংক, রূপালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, যমুনা ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, বেসিক ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এক্সিম ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, সীমান্ত ব্যাংক, ব্যাংক এশিয়া, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, উত্তরা ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, ওরি ব্যাংক, মধুমতি ব্যাংক, কমিউনিটি ব্যাংক, বাংলাদেশ কমার্স ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক (ক্রেডিট কার্ড), মিডল্যান্ড ব্যাংক, মেঘনা ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ব্যাংক, সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবি গ্লোবাল ব্যাংক এবং আইসিবি ইসলামিক ব্যাংক রয়েছে।

সরকারি ও বেসরকারি এসব ব্যাংক ছাড়াও নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে লংকাবাংলা ফাইন্যান্সের ভিসা কার্ডের প্রযুক্তিতে টাকা উত্তোলন বন্ধ থাকবে। এমনকি বাংলাদেশ ডাক বিভাগ কিউক্যাশ থেকে বিকাশে টাকা প্রেরণ এবং অনলাইনে আয়কর প্রদানও বন্ধ থাকবে।

ওডি/এওয়াইআর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড