• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয়ীদের পুরস্কার দিল দারাজ

  নিজস্ব প্রতিবেদক

২১ নভেম্বর ২০১৯, ২০:১৮
দারাজ বাংলাদেশ
ছবি : সংগৃহীত

বিশ্বের সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন ‘ইলেভেন ইলেভেন’ উদযাপন করেছে বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজ বাংলাদেশ’। ক্যাম্পেইন চলার সময় বিভিন্ন গেইম ও কনটেস্টে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগ ছিল। ক্যাম্পেইন শেষে গেইম ও কনটেস্টে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দিয়েছে দারাজ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে গুলশানে একটি হোটেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের ‘শেক শেক’, ‘১ টাকা গেম’, ‘স্পিন দ্যা হুইল’ গেম ও ‘আর. জে. কন্টেস্ট’ কনটেস্টের বিজয়ীসহ ৬০ জন দারাজ অতিথি অংশগ্রহণ করেন।

এ ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ‘১ টাকা গেম’ এর প্রথম ৩ বিজয়ীর মধ্যে পুরষ্কার হিসেবে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়ি পেয়েছেন সাজ্জাদ উল বশির। এফ কে এম ১৬৫ সিসি মোটরসাইকেল পেয়েছেন মাহবুবুল মাকসুদ। টি ভি এস আর টি আর ১৬০ সিসি মোটরসাইকেল পেয়েছেন হামিম উল হাসান।

‘শেক শেক’ বিজয়ীদের সেরা ৩ জনের মধ্যে টি ভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল পেয়েছেন রাইসুল ইসলাম। একটি আই ফোন ১১ পেয়েছেন আরমান ইনসান। একটি ৩২” এল ই ডি স্মার্ট টিভি পেয়েছেন সাকিব হোসেন।

‘আর. জে কন্টেস্ট’ বিজয়ীদের মধ্যে রেডিও ধ্বনি ৯১.২ এফএম এর আর. জে. সামুদ্রি পেয়েছেন ঢাকা-ব্যাংকক-ঢাকার বিমান টিকিট ও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর আর. জে. সজল পেয়েছেন অ্যালকাটেল ৩ স্মার্টফোন।

এছাড়া ক্যাম্পেইন চালার সময় দারাজ ফেসবুক সেলিব্রিটি লাইভ কন্টেস্টের ‘স্পিন দ্যা হুইলে’ অংশগ্রহণ করে একটি অ্যালকাটেল ৩ স্মার্ট ফোন পেয়েছেন আইরিন সুলতানা। উমিডিজি এ ৫ প্রো পেয়েছেন কামরুল ইসলাম অপু। নকিয়া ৪.২ স্মার্টফোন পেয়েছেন কামরুল হাসান।

দারাজের প্রতিনিধি হিসেবে অনুষ্ঠানে ছিলেন- দারাজ বাংলাদেশের চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, হেড অব মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন, হেড অব কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান, হেড অব পিআর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সায়ন্তনী ত্বিষা, হেড অব প্রাইভেট লেবেল আবু সালেহ দিদার ও অন্য কর্মকর্তারা।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড