• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭০ ঘণ্টা বন্ধ থাকবে সিটি ব্যাংকের লেনদেন

  অর্থ-বাণিজ্য ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ১৮:১২
সিটি ব্যাংক
সিটি ব্যাংক (ছবি : সংগৃহীত) 

সিটি ব্যাংকের লেনদেন (ক্রেডিট কার্ড ব্যতীত) বন্ধ থাকবে ৭০ ঘণ্টা। গ্রাহক সেবার মান উন্নয়নে সিস্টেম আপগ্রেডেশন কার্যক্রম পরিচালনার জন্য এ সময় সব ধরনের লেনদেন বন্ধ রাখার এ সিদ্ধান্ত নিয়েছে সিটি ব্যাংক।

এ কারণে আগামী শুক্রবার (৮ নভেম্বর) রাত ১টা থেকে সোমবার (১১ নভেম্বর) রাত ১১টা পর্যন্ত ক্রেডিট কার্ড ছাড়া সব সেবা স্থগিত থাকবে।

বুধবার (৬ নভেম্বর) দ্য সিটি ব্যাংক লিমিটেডের হেড অব পিআর অ্যান্ড মিডিয়া ইয়াহিয়া মির্জা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়ে সব ব্রাঞ্চ ব্যাংকিং, চেক লেনদেন, অটোমেটেড টেলার মেশিনে ডেবিট কার্ডের লেনদেন, পয়েন্ট অব সেল (পিওএস) মেশিন এবং সিটি টাচ ইন্টারনেট ব্যাংকিং সেবা বন্ধ থাকবে। তবে ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রয়োজনীয় লেনদেন করতে পারবেন।

গ্রাহক সেবার মান উন্নয়নে আরও উন্নত সেবা নিশ্চিত করার লক্ষ্যে সিস্টেম আপগ্রেডেশন কাজ পরিচালনার জন্য গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ।

ব্যাংকটির পক্ষ থেকে জানানো হয়েছে, দেশে ক্যাশলেস সোসাইটি বা নগদ টাকার লেনদেন কমিয়ে আনতে রাজধানী ঢাকাসহ সারা দেশে সিটি ব্যাংকের ৩৪৫টি এটিএম বুথ আছে। আরও অনেক পয়েন্ট অব সেল মেশিন রয়েছে। সিটি ব্যাংকের প্লাস্টিক মানি নামে পরিচিত ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকের সংখ্যা ১১ লাখ ৮০ হাজার।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড