• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটাররা গণতন্ত্রের এগিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন : কাদের

  নিজস্ব প্রতিবেদক

২৯ ডিসেম্বর ২০২০, ১৩:২৯
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

দেশের বিভিন্ন পৌরসভা নির্বাচনে ভোটারদের ব্যাপক অংশগ্রহণ গণতন্ত্রের এগিয়ে যাওয়ার বার্তা বহন করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নিজ সরকারি বাসভবন থেকে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ভার্চুয়াল কনফারেন্সে সমসাময়িক বিষয়ে কথা বলার সময় এমন মন্তব্য করেন তিনি।

সোমবার (২৮ ডিসেম্বর) স্থানীয় সরকার নির্বাচনের প্রথম ধাপের বিজয়ীদের অভিনন্দন জানিয়েছন সেতুমন্ত্রী। একই সাথে নির্বাচনের প্রচার কার্যক্রম এবং ভোটের সুষ্ঠু ও নিরাপদ পরিবেশ বজায় রেখে সফলভাবে নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশনসহ ভোটারদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা ব্যাপক জয় পেয়েছে, যা শেখ হাসিনা সরকারের প্রতি জনগণের আস্থার বহিঃপ্রকাশ।

আরও পড়ুন : প্রথম বাণিজ্যিক জাহাজ ভিড়ল মাতারবাড়ী বন্দরে

ভার্চুয়াল কনফারেন্সে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২৩টি পৌরসভার ঘোষিত ফলাফলের দু’টিতে বিএনপি প্রার্থীরা জয়লাভ করেছে। তবে মনগড়া অভিযোগ না করে মাঝপথে ভোট প্রত্যাখ্যানের নেতিবাচক রাজনীতির বৃত্ত থেকে বেরিয়ে এসে শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকায় বিএনপিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রতিটি পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণে জনগণের আস্থা বেড়েছে এবং মানুষ স্বস্তি প্রকাশ করেছে। বিএনপি ইভিএমের বিরোধিতা করলেও তাদের প্রার্থীরা এই পদ্ধতিতে বিজয়ী হওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে প্রযুক্তি নির্ভর পদ্ধতিতে কোনোভাবেই অনিয়মের সুযোগ নেই।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড