• বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় মারা গেছেন প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা রোগী

  সারাদেশ ডেস্ক

৩১ মে ২০২০, ১২:৫৫
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত তানভীর আলম বাবু (৩২) নামে এক যুবক মারা গেছেন।

রবিবার (৩১ মে) সকাল ৮টার দিকে হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা আক্রান্ত রোগী ছিলেন তানভীর। খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তানভীর রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের আলাউদ্দীনের ছেলে। গত ২৪ মে তিনি করোনায় আক্রান্ত হয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন।

খুলনার করোনা বিষয়ক মুখপাত্র মেডিসিন কনসালটেন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, তানভীর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার অ্যাজমাসহ স্থুলতা ছিল। তাকে সুস্থ করার সব ধরনের চেষ্টাই করা হয়েছিল।

গত ২৮ মে বিকেলে তানভীরের দেহে প্লাজমা থেরাপি দেয়া হয়। খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা আক্রান্ত রোগী ছিলেন তানভীর। তিনি মা-বাবার একমাত্র ছেলে। তানভীর ঢাকার একটি মোবাইল সফটওয়্যার কোম্পানিতে চাকরি করতেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, এ নিয়ে খুলনা জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হলো। এর আগে রূপসায় দুইজন ও দিঘলিয়ায় একজনের মৃত্যু হয়।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড