• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বনেকের সিলেট বিভাগীয় সম্পাদক আবুল হোসেন দম্পতি করোনায় আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

২৬ মে ২০২০, ১৬:৫৯
আবুল হোসেন
বনেক সিলেট বিভাগীয় সম্পাদক আবুল হোসেন

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের (বনেক) সিলেট বিভাগীয় সম্পাদক আবুল হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি তার স্ত্রীও করোনায় সংক্রমিত হয়েছেন। আবুল হোসেন দৈনিক সবুজ সিলেট পত্রিকার সাবেক স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম সিলেটের সম্পাদক আবুল হোসেন।

বৃহস্পতিবার (২১ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর প্রাপ্ত ফলাফলে আবুল হোসেন ও তার স্ত্রীর করোনা পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন আবুল নিজেই।

সাংবাদিক আবুল ও তার স্ত্রী উভয়ই পেশাজীবি এবং করোনা যুদ্ধের সম্মুখ সারির যোদ্ধা। বর্তমানে তারা নিজ বাসায় আইসোলেশনে আছেন। বাসাতেই তাদের চিকিৎসা চলছে। তারা বনেকসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী ইমন ও সাংবাদিক আবুল হোসেনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দৈনিক শ্যামল সিলেট পত্রিকা ও প্রতিদিনের স্টাফ ফটো সাংবাদিক রেজা রুবেল এবং দৈনিক সবুজ সিলেট ও সিলেট প্রতিদিনের স্টাফ ফটোগ্রাফার আজমল আলী।

করোনাকালে পেশাগত দায়িত্ব পালনকালে একাধিকবার নগরভবনসহ মেয়রের বাসভবনে যাওয়া-আসা করতে হয়েছে। তাই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

এ বিষয়ে দেশবাসীর কাছে আবুল হোসেন ও তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের কেন্দ্রীয় পরিষদের সভাপতি মো. খায়রুল আলম রফিক ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড