• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার থাবায় প্রাণ হারালেন জনপ্রিয় মার্কিন গায়ক

  বিনোদন ডেস্ক

০৪ এপ্রিল ২০২০, ২১:৩০
গায়ক
মার্কিন গায়ক বিল উইথার্স (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবার না ফেরার দেশে পাড়ি জমালেন ‘এইন্ট নো সানশাইন’ ও ‘লিন অন মি’ গানের গায়ক বিল উইথার্স। সত্তর দশকের জনপ্রিয় এই মার্কিন গায়কের বয়স হয়েছিল ৮১ বছর।

বিল উইথার্সের পরিবার জানিয়েছে, দীর্ঘদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন উইথার্স। এমনকি ১৯৮৫ সালের পর আর কোনো গানও প্রকাশ করেননি এই শিল্পী। করোনায় আক্রান্ত হয়ে গত ৩০ মার্চ লস আঞ্জেলসে মারা যান তিনি।

তবে বিল উইথার্সের ৭০ দশকের গানও গানগুলো তাকে মানুষের হৃদয়ে স্থান দিয়েছে। এখনো সংগীতপ্রেমীদের মুখে মুখে ফেরে সেই গান। মৃত্যুর পরেও তার ‘লিন অন মি’ গানটি ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই গান শেয়ার করে তাকে শ্রদ্ধা জানাচ্ছেন ভক্তরা।

আরও পড়ুন : করোনার থাবায় এবার ব্রিটিশ কৌতুক অভিনেতার মৃত্যু

এর আগে করোনা ভাইরাসের ভয়াল গ্রাসে মৃত্যুবরণ করা তারকারা হলেন- জাপানি কৌতুক অভিনেতা কেন শিমুরা, আমেরিকান অভিনেতা মার্ক ব্লাম, আমেরিকান কান্ট্রি সংগীতশিল্পী জো ডিফি, টনি অ্যাওয়ার্ডস ও এমি জয়ী চিত্রনাট্যকার টেরেন্স ম্যাকন্যালি ও ক্যামেরুনের স্যাক্সোফোন কিংবদন্তি মানু দিবাঙ্গো। এছাড়া গত ৩১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ইংল্যান্ডের দক্ষিণ-পূর্বাঞ্চলের সারে শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ‘স্টার ওয়ারস’ ফ্র্যাঞ্চাইজির অভিনেতা অ্যান্ড্রু জ্যাক।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড