• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক সপ্তাহেই সুস্থ করোনায় আক্রান্ত ব্রিটেনের প্রিন্স!

  আন্তর্জাতিক ডেস্ক

৩১ মার্চ ২০২০, ১২:৪৯
ব্রিটেনের প্রিন্স চার্লস
ব্রিটেনের প্রিন্স চার্লস (ছবি : সংগৃহীত)

ব্রিটেনের প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত হওয়ার এক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে উঠেছেন। এর আগে গত ২৫ মার্চ করোনা ক্ল্যারেন্স হাউসের তরফেই চার্লসের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করা হয়। সেই থেকে স্ত্রী ক্যামিলাকে নিয়ে স্কটল্যান্ডের বালমোরাল প্রসাদে গৃহবন্দি ছিলেন তিনি।

সোমবার (৩১ মার্চ) গৃহবন্দি অবস্থা থেকে বেরিয়ে এসেছেন তিনি। তবে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত না হলেও, এখনও গৃহবন্দি রয়েছেন তার স্ত্রী ক্যামিলা, ডাচেস অব কর্নওয়াল।

এদিন হাউজ অব ক্ল্যারেন্সের এক মুখপাত্র ব্রিটিশ সংবাদমাধ্যক‌ে বলেন, ক্ল্যারেন্স হাউজ জানিয়েছে, ডাক্তারের পরামর্শ নিয়েই গৃহবন্দি অবস্থা থেকে বেরিয়ে এসেছেন চার্লস। সরকারি বিধিনিষেধ মেনে সাত দিন গৃহবন্দি থাকার পর চার্লস এখন সুস্থ বলেও জানান তিনি। ১০ মার্চ লন্ডনে মোনাকোর প্রিন্স অ্যালবার্টের সঙ্গে সাক্ষাৎ করেন চার্লস। প্রথমে প্রিন্স অ্যালবার্ট করোনা ভাইরাসে আক্রান্ত হন। তারপরই চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে। তবে কীভাবে সংক্রমিত হলেন, তা নিয়ে ক্ল্যারেন্স হাউজ বা রাজ পরিবারের তরফে কোনো মন্তব্য করা হয়নি।

অন্য দিকে, রানি দ্বিতীয় এলিজাবেথের সারমেয়দের ঘোরাফেরার দায়িত্বে রয়েছেন যিনি, তিনিও কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। তবে রানি পুরোপুরি সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছে বাকিংহাম প্যালেস।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড