• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোদীর করোনা তহবিলে ২৫ কোটি অনুদান দিলেন অক্ষয়

  বিনোদন ডেস্ক

২৯ মার্চ ২০২০, ০৪:১০
মোদী-অক্ষয়
মোদী-অক্ষয় (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে সঙ্গে দাবানলের মতো বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস বা কোভিড-১৯। এরই মধ্যে প্রাণঘাতী এই ভাইরাসটি তার ভয়াবহ থাবা বসিয়েছে ভারতও। এতে ভারতে প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। দেশটিতে করোনা ভাইরাসের মহামারি মোকাবিলায় খোলা হয়ে ‘প্রধানমন্ত্রী' নাগরিক সহায়তা এবং পিএম কেয়ারস নামে সরকারি তহবিল। এতে দেশের সকলকে অনুদানের জন্য আহ্বান জানানোও হয়েছে। আর এই আহ্বানে সাড়া দিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।

নিজের এক টুইট বার্তায় অক্ষয় কুমার জানান, তিনি প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা তহবিলে ২৫ কোটি রুপি অনুদান দেওয়ার শপথ নিয়েছেন।

অক্ষয় তার ওই টুইটবার্তায় আরও জানান, এখন সময় এসেছে মানুষের জীবন নিয়ে ভাববার। আমাদের এর জন্য সব কিছু করা প্রয়োজন। আমি আমার সঞ্চিত অর্থ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পিএম কেয়ার তহবিলে ২৫ কোটি রুপি অনুদান দেওয়ার প্রতিজ্ঞা করছি। চলুন জীবন বাঁচাই। জীবন আছে তো পৃথিবী আছে।

আরও পড়ুন : করোনা প্রতিরোধে আসিফের গান ‘আসবে বিজয়’

এ দিকে, ভারতে লাফিয়ে লাফিয়ে বেড়েই চলছে করোনায় আক্রান্তের সংখ্যা । গত ২৪ ঘণ্টায় দেশটিতে অন্তত ১৪৯ জন কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৭৩ জনে। এর মধ্যে ১৯ জনের মৃত্যু হয়েছে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড