• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পকে কীভাবে মারা হবে তার দ্বিতীয় ভিডিও ছাড়ল ইরান

  আন্তর্জাতিক ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ২০:২৭
ইরান-যুক্তরাষ্ট্র
প্রথম ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে কীভাবে হত্যা করা হবে তার আরও একটি ভিডিও ছেড়েছে ইরান। দেশটির রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় পরিচালিত সংবাদমাধ্যম ফার্স নিউজ এজেন্সি এই ভিডিওটি প্রকাশ করে। এর আগে ৭ জানুয়ারি প্রথম ভিডিওটি ছাড়া হয়।

ইসরায়েলি সংবাদমাধ্যম দ্য জেরুজালেম পোস্ট জানায়, কাসেম সোলাইমানি হত্যার প্রতিশোধ হিসেবে ডোনাল্ড ট্রাম্পকে হত্যার প্রতীকী ভিডিও ছেড়েছে ইরান। শুক্রবার ইরানের আধা-সরকারি সংবাদ সংস্থা ফার্স নিউজ এজেন্সি এই ভিডিও প্রকাশ করে।

ভিডিওতে দেখা যায়, কাসেম সোলাইমানি হত্যার খবর পেয়েই প্রতিশোধ নিতে পাগল হয়ে ওঠে ইরানি কমান্ডোরা। তারা দ্রুততার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার পরিকল্পনা করে এবং সেটি বাস্তবায়ন করে। এতে নিহত হন ট্রাম্প। অবশ্য ট্রাম্পকে হত্যার আগে ভিডিওতে দেখানো হয়, অভিযানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও নিহত হয়েছেন।

আরও পড়ুন : ইরানি হামলায় ক্ষয়ক্ষতির তথ্য ফাঁস করলেন ডেনমার্কের সেনা

এর আগে প্রকাশিত প্রথম ভিডিওতে দেখা যায়, শুরুতেই একটি সতর্কবার্তা আসে যেখানে লেখা- হে যুক্তরাষ্ট্র, তোমরা যুদ্ধ করলে সেটা শেষ করব আমরা। এরপরই ইরানি এক গুপ্তঘাতক তার স্নাইপারটি প্রস্তুত করতে থাকেন।

পরবর্তীতে দেখা যায়, ট্রাম্প একটি অনুষ্ঠানে ভাষণ দিচ্ছেন। সেখানেই মার্কিন প্রেসিডেন্টের দিকে বন্দুক তাক করে আছেন ইরানি ওই গুপ্তঘাতক। এক পর্যায়ে তিনি ট্রাম্পের দিকে গুলি ছোড়েন। কিন্তু সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। গুলির শব্দে মঞ্চ থেকে পালাতে চান ট্রাম্প। এ সময় আরও কয়েকটি গুলি ছোড়েন ইরানি গুপ্তঘাতক। এতে দেহরক্ষীসহ শেষ পর্যন্ত মেঝেতে লুটিয়ে পড়েন মার্কিন প্রেসিডেন্ট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড