• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লিপির ফাঁদে পড়লেই ফতুর!

  অধিকার ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ২২:৫৪
রেহেনা ওরফে লিপি
রেহেনা ওরফে লিপি (ছবি : সংগৃহীত)

রেহেনা ওরফে লিপি। বয়স ২৫। তিনি যশোরের চৌগাছা উপজেলার মাশিলা গ্রামের হানিফের মেয়ে। তার স্বামী একই গ্রামের মিঠু। যশোর শহরের রেলগেট এলাকায় তার বসবাস। বাইকে করে জেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়ান এ তরুণী। অধিকাংশ সময় শরীর কামড়ে থাকা জিন্স প্যান্ট আর বাহারি শার্ট পরেন। এ সুদর্শনী যে দিকে নজর দেন, সে দিকেই মাত। তিনি সহজেই তরুণদের নজর কাড়েন। তার মায়াজালে কেউ ফাঁসলেই ফতুর।

বাইকার লিপি নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দেন। অনেক সময় সাধারণ মানুষকে ফাঁদে ফেলতে পুলিশ পরিচয় দেন। কাজ হাসিল হলেই কেটে পড়েন।

গত বুধবার বিকালে যশোর জিলা স্কুলের সামনে থেকে প্রতারণা ও মাদক বিক্রির অভিযোগে চার সহযোগীসহ লিপিকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগীদের কাছ থেকে ২টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়েছে। লিপি গ্রেফতারের সময় নিজেকে সাপ্তাহিক স্মৃতি পত্রিকার সাংবাদিক হিসেবে দাবি করেন। 

পুলিশ জানিয়েছে লিপি সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল নিয়ে এলাকায় দাপিয়ে বেড়াতেন। তিনি ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। এছাড়া রূপের মোহনীয়তায় বহু যুবককে ফাঁদে ফেলেছেন লিপি। তাকে যারা চিনেন তাদের কাছে পরিচিতি ‘কলগার্ল’।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার জানান, পুলিশ জানতে পারে এক নারী মোটরসাইকেল চালিয়ে শহরময় ঘুরে বেড়ায়। তার ইয়ামাহা এফজেডএস ব্র্যান্ডের মোটরসাইকেলের সামনে প্রেস লেখা আছে।

তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন। এই পরিচয় ব্যবহার করে শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে থাকেন। কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে এসে মোটরসাইকেল চালিয়ে যশোরে বিক্রি করেন। আবার কলগার্ল হিসেবে তার পরিচিতি রয়েছে।

বুধবার বিকালে যশোর জিলা স্কুলের সামনে তার সঙ্গীরা কোনো একটি অপরাধ করার জন্য দাঁড়িয়ে আছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

সেখানে গিয়ে প্রিয়া, সোহেল, বাবু ও ওহিদুলকে আটক করা হয়। সোহেলের কাছ থেকে দুটি ওয়াকিটকি জব্দ করা হয়েছে। তিনি ওই ওয়াকিটকি লিপির কাছ থেকে পেয়েছে বলে জানিয়েছেন।

সোহেল পুলিশকে জানিয়েছে, রেহেনা প্রেসক্লাব যশোরের সদস্য। কিন্তু রেহেনা বা লিপি নামে প্রেসক্লাব যশোরে কোনো সদস্য নেই বলে জানতে পারে পুলিশ। পুলিশ সোহেলের মিথ্যা তথ্য পেয়ে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে। পরে রেহেনা ওরফে লিপিকে আটক করে।

সমীর কুমার সরকার আরও জানান, রেহেনাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার কাছ থেকে যশোর থেকে প্রকাশিক ‘সাপ্তাহিক স্মৃতি’ নামে একটি পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে। তিনি ওই ওয়াকিটকি সেট একটি অনলাইন থেকে কিনেছে বলে প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছে।

ওডি/এমআর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড