• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্রাটকে র‌্যাবের হাতে তুলে দিল ডিবি

  নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর ২০১৯, ১৯:১৫
ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট
ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট (ছবি : সংগৃহীত)

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে ডিবি কার্যালয় থেকে র‌্যাব-১-এর কার্যালয়ে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল চারটার দিকে তাকে র‌্যাবের কার্যালয়ে নেওয়া হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের জৈষ্ঠ্য সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্রাটের বিরুদ্ধে রাজধানীর রমনা থানায় অস্ত্র ও মাদক আইনে দুই মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে র‌্যাব। বুধবার (১৬ অক্টোবর) রাতে মামলা দুটি তদন্তের আদেশ পাওয়ার পর আজ সম্রাটকে র‌্যাবের হাতে তুলে দেয় ডিবি।

১৫ অক্টোবর সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে ৯ অক্টোবর সম্রাটকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে শারীরিক অসুস্থতার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় সম্রাটকে আদালতে হাজির করা সম্ভব হচ্ছে না বলে আদালতকে চিঠি দেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী। সম্রাট অসুস্থ থাকায় আদালতে উপস্থিত না করায় ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এ বিষয় শুনানির জন্য ১৫ অক্টোবর দিন ধার্য করেন।

গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় র‌্যাব-১-এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাট ও যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন।

ওই দিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এছাড়া মাদক মামলায় আরমা‌নের ১০ দি‌নের রিমান্ড আবেদন করা হয়।

এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ছয়মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়।

ওডি/এসএস/এমআর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড