• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের ওপর হামলা, ২ জেএমবি সদস্য আটক

  নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর ২০১৯, ১২:২১
পুলিশের ওপর হামলা
সাইন্সল্যাবে পুলিশের ওপর হামলা (ছবি : ফাইল ফটো)

রাজধানীতে পুলিশকে টার্গেট করে গুলিস্তান ও সায়েন্স ল্যাবরেটরির মোড়ে বোমা হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। 

রবিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃত দুইজন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সদস্য বলে দাবি করেছে পুলিশ। এসব তথ্য নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ওবায়দুর রহমান।

তিনি বলেন, গুলিস্তান ও সায়েন্সল্যাবে পুলিশকে লক্ষ্য করে বোমা হামলার ঘটনায় এরা জড়িত। এরা জেএমবি সদস্য। আজ সংবাদ সম্মলন করে তাদের পরিচয়সহ বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

চলতি বছর ২৯ এপ্রিল রাতে গুলিস্তানে কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর বোমা হামলা হলে ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম, লিটন চৌধুরী ও কমিউনিটি পুলিশ সদস্য মো. আশিক আহত হন৷ এরপর ৩১ আগস্ট মধ্যরাতে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের যাত্রাপথে বোমা বিস্ফোরণ ঘটানো হয়। তাতে একজন এএসআই এবং একজন কনস্টেবল আহত হন। 

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড