• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হৃদরোগ ইনস্টিটিউট থেকে ফের কারাগারে সম্রাট

  অধিকার ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১১:২৫
ইসমাইল চৌধুরী সম্রাট
যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। (ফাইল ছবি)

ক্যাসিনো-কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে হাসপাতাল থেকে শনিবার (১২ অক্টোবর) কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে।

এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেলার মাহবুবুল ইসলাম।

বুকে ব্যথা অনুভব করায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন সম্রাট। চলতি মাসের ৮ তারিখে সকাল ৬টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। সকাল ৭টা ৩০ মিনিটের দিকে তাকে কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। 

উল্লেখ্য, রবিবার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

যুবলীগ নেতাদের আটকের পরে তাদের সঙ্গে নিয়ে রবিবার দিনভর রাজধানীতে সম্রাট ও আরমানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এছাড়া নেশাগ্রস্ত অবস্থায় পেয়ে আটকের সময়ই সম্রাটের সহযোগী আরমানকে ছয় মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের অফিসে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে দণ্ড দেওয়া হয়।

এরপর ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। আর তার সহযোগী আরমানের জায়গা হয় কুমিল্লা কারাগারে।

ওডি/এএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড