• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার আরেক আসামি মাজেদুল গ্রেফতার

  অধিকার ডেস্ক

১১ অক্টোবর ২০১৯, ১৫:১৮
মো. মাজেদুল ইসলাম
মো. মাজেদুল ইসলাম (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আরও একজনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৪টায় সিলেটের শাহ কিরন এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা-দক্ষিণ বিভাগের ধানমন্ডি জোনাল টিম। গ্রেফতারকৃতের নাম- মো. মাজেদুল ইসলাম (২১)। তিনি বুয়েটের এমএমই বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র।

বিষয়টি সংবাদমাধ্যকে নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, মাজেদুল ইসলামকে আজ শুক্রবার ভোর ৪টায় সিলেটের শাহ কিরন এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা-দক্ষিণ বিভাগের ধানমন্ডি জোনাল টিম। মাজেদুল আবরার হত্যা মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামি।

এর আগে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত আবরার হত্যা মামলায় এজাহারনামীয় ও এজাহার বহির্ভূত ১৬ জনকে গ্রেপ্তার করা হয়। আজ মাজেদুল ইসলামসহ এই মামলায় এ পর্যন্ত ১৭ জন গ্রেফতার হলো।

আবরার হত্যার ঘটনায় ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা করেন তার বাবা বরকত উল্লাহ। এ ঘটনায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করেছে ডিবি। এর মধ্যে ১৩ জনের নাম মামলার এজাহারে রয়েছে।

এখন পর্যন্ত আবরার ফাহাদকে হত্যার অভিযোগে এজাহারভুক্ত ১৪ জন ও জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড