• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত বিআরটিএর কর্মকর্তার ঘরে ৩৩ লাখ টাকা

  অধিকার ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৬
মৃত সহকারী পরিচালক বিলাশ সরকার।
মৃত সহকারী পরিচালক বিলাশ সরকার। (ছবি : সংগৃহীত)

সাত দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সড়ক পরিবহন নিয়ন্ত্রক সংস্থা (বিআরটিএ) ঝিনাইদহের সহকারী পরিচালক বিলাস সরকার (৫২)। গত দুই বছর ধরে ঝিনাইদহ বিআরটিএর জেলা প্রধান হিসেবে কাজ করছিলেন তিনি।

জানা গেছে, ঝিনাইদহ শহরের কলাবাগান এলাকায় একটি বাসায় একাই ভাড়া থাকতেন বিলাস সরকার। তাঁর স্ত্রী ও সন্তানেরা ঢাকায় থাকেন। সম্প্রতি তাঁর মৃত্যুর পর পরিবারের কেউ ভাড়া বাসার মালামাল নিতে না আসায় বুধবার রাতে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তালা খোলেন বাসার দুই কর্মচারী।

কর্মচারীরা তাঁর ভাড়া বাসায় তালা ভেঙে মালামাল সরাতে গিয়ে তাঁর আলমারি থেকে ৩৩ লাখ ১৮ হাজার টাকা ও ৬টি চেক পান। এত টাকা দেখে উপস্থিত সবাই হতবাক হন। পরে টাকাগুলো জেলা প্রশাসকের কাছে নিয়ে যাওয়ার পর তিনি সেগুলো জব্দ করেছেন।

পরে মৃত কর্মকর্তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, এই টাকা তিনি ব্যাংক থেকে ঋণ হিসেবে নিয়েছিলেন।

মৃত কর্মকর্তার পরিবারের দাবি নিশ্চিত হওয়ার জন্য তাৎক্ষণিকভাবে বাসায় পাওয়া চেকগুলোর বিপরীতে কয়েকটি ব্যাংকে খোঁজ নেন জেলা প্রশাসক এবং পরে নিশ্চিত হন কোনো ব্যাংকে তাঁর বড় অংকের কোনো ঋণ নেই। এই অর্থ অবৈধ পথে উপার্জন করা হয়েছে সন্দেহে সমস্ত টাকা জব্দ করে সিলগালা করা হয়।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড