• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরিয়ে আসছে খালেদের আরও অপকর্ম

  নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৮
খালেদ মাহমুদ ভূঁইয়া
খালেদ মাহমুদ ভূঁইয়া (ছবি : সংগৃহীত)

একে একে বেরিয়ে আসছে ইয়ংমেন্স ক্লাবের ক্যাসিনোর মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার নানা অপকর্ম। অবৈধ ক্যাসিনো ছাড়াও তার ছিল বিশেষ টর্চার সেল। রাজধানীর কমলাপুরের একটি ভবনে খালেদের সেই টর্চার সেলে অভিযান চালিয়ে নির্যাতনের নানা ধরনের উপকরণ জব্দ করেছে র‌্যাব।

সূত্র জানায়, যুবলীগ নেতা খালেদ বিভিন্ন প্রতিষ্ঠান ও মানুষের কাছ থেকে নিয়মিত মাসোহারা আদায় করতেন। কেউ তা দিতে অস্বীকৃতি জানালে টর্চার সেলে এনে চালানো হতো অমানবিক নির্যাতন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের এক কর্মকর্তা জানান, নির্যাতনের শিকার এমন কয়েকজন ভুক্তভোগীর তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬৪/৬৮, ইস্টার্ন কমলাপুর কমার্শিয়াল কমপ্লেক্সের ৫ম তলার ৪০২ নম্বর কক্ষে টর্চার সেলটির সন্ধান পাওয়া যায়।

তিনি জানান, খালেদের টর্চার সেল থেকে ২টি ইলেকট্রিক শক মেশিন, ৫টি লাঠি, ২টি অস্ত্রের তেলের বোতল উদ্ধার করা হয়েছে। এছাড়া, ১৯০ পিস ইয়াবা, ৫ ক্যান বিয়ার, ৭০০ গ্রাম সীসা, সীসা সেবনের জন্য ব্যবহৃত দেড় কেজি কয়লা, তিনটি মোবাইল, ২টি ল্যাপটপ ও নগদ ২৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

ওডি/এমআর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড