• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদক কমিশনার পরিচয় দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন, অতঃপর...

  ক্রীড়া ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৫
স্বরাষ্ট্রমন্ত্রী
প্রতারক মাহমুদুল হাসান সুমন (ছবি : সংগৃহীত)

চাকরি পাইয়ে দিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার পরিচয় দিয়ে ফোন করে ধরা পড়েছে মাহমুদুল হাসান সুমন নামের এক প্রতারক।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে। পরে ওই প্রতারককে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী দপ্তরে  নিয়ে আসে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত মাহমুদুল নিজের বাড়ি লক্ষ্মীপুর সদরে বলে জানায়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুদক কমিশনার মোজাম্মেল হক খান পরিচয় দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করে প্রতারক মাহমুদুল। ফোনে মাহমুদুল মন্ত্রীকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে ফোন দিয়ে প্রাথমিক বিদ্যালয়ে একজনকে শিক্ষক নিয়োগ দেওয়ার তদবির করার অনুরোধ জানান। 

তিনি আরও জানান, দুদক কমিশনার মোজাম্মেল হক খান এক সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তার কণ্ঠ স্বরাষ্ট্রমন্ত্রীর চেনা-জানা। মন্ত্রীর সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে মাহমুদুলের মোবাইল ফোন ট্র্যাকিং করে দুপুরে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। প্রতারক মাহমুদুলের কাছ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। সেখানে তাকে যুক্তরাষ্ট্রের ‘রিগ্যান ইনভেস্টিগেশনস’ নামে একটি সংস্থার বাংলাদেশের প্রধান ইনভেস্টিগেটর বলা হয়েছে।

ওডি/ আরএডি  

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড