• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালিকের টাকা নিয়ে হাওয়া ব্যক্তিগত গাড়ির ড্রাইভার

  নিজস্ব প্রতিবেদক

০৬ আগস্ট ২০১৯, ১৫:৫৯
পলাতক ড্রাইভার কামাল হোসেন
পলাতক ড্রাইভার কামাল হোসেন (ছবি : সংগৃহীত)

রাজধানীর কাওরান বাজারের শাহ্‌ আলী টাওয়ারে অবস্থিত নাবিলটেকের ম্যানেজিং পার্টনারের গাড়ি থেকে নগদ অর্থ, মোবাইল নিয়ে পালিয়ে গেছেন তার ব্যক্তিগত গাড়ির ড্রাইভার।

পলাতক ড্রাইভারের নাম কামাল হোসেন(৩০)। সে ভোলা জেলার চরফ্যাশন থানার পশ্চিম এবাসপুরের স্থায়ী বাসিন্দা আব্দুল মান্নানের পুত্র। সে বর্তমানে বসবাস করছে ঢাকা জেলার কামরাঙ্গীচরের পূর্ব রসুলপুরে।

এই বিষয়ে নাবিলটেকের সহকারী ব্যাবস্থাপক মো. রিফাত হাসান তানভীর জানান, পলাতক এই ড্রাইভার কামাল হোসেন চলতি বছরের জুন মাসে উক্ত প্রতিষ্ঠানে যোগদান করেন। তিনি গতকাল (সোমবার) কাউকে কিছু না বলে প্রতিষ্ঠানের ম্যানেজিং পার্টনারের গাড়িতে থাকা স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ও গাড়িতে থাকা ৮০,৭০০ টাকা নিয়ে পালিয়ে গিয়েছেন।

তিনি আরও জানান, আমাদের পক্ষ থেকে তার সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনোভাবে তার সাথে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত জানা গিয়েছে, পলাতক কামাল হোসেন বিরুদ্ধে আইনি ব্যবস্থা অংশ হিসেবে নাবিলটেকের পক্ষ থেকে তেজগাঁও থানায় একটি এজাহার দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড