• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিনের ভয় দেখিয়ে ধর্ষণ করতেন মসজিদের ইমাম

  অধিকার ডেস্ক

২২ জুলাই ২০১৯, ১৫:৫৪
ইমাম ইদ্রিস আহম্মদ
ইমাম ইদ্রিস আহম্মদ (ছবি : সংগৃহীত)

রাজধানীর দক্ষিণখানে জিনের ভয় দেখিয়ে একাধিক নারী ও কিশোরকে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেফতার করেছে র‌্যাব-১। তার নাম ইদ্রিস আহম্মদ (৪২)।

সংবাদ সম্মেলনে জানিয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারোয়ার বিন কাশেম জানান, গ্রেফতার ইমাম ইদ্রিস আহম্মদ দক্ষিণখানের স্থানীয় একটি মসজিদের মাদ্রাসায় প্রায় ১৮ বছর ধরে শিক্ষকতা করে আসছে। তার বিরুদ্ধে চার-পাঁচ জন নারী ও ১০-১২ কিশোরকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জিনের ভয় দেখিয়ে ইদ্রিস এসব অপকর্ম করত।

সোমবার (২২ জুলাই) দুপুরে র‌্যাবের মিডিয়া সেন্টারে লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বলেন, ‘ইদ্রিস দীর্ঘদিন ধরে ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ দেওয়া এবং জিনের ভয় দেখিয়ে নারীদের ধর্ষণ করত। তার মসজিদ ও মাদ্রাসার খাদেম এবং ছাত্রদের জোরপূর্বক ধর্ষণ করত সে। একইসঙ্গে সে এসব মোবাইলে ধারণ করে রাখত এবং কাউকে না বলার জন্য জিনের হুমকি দিত।’

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ‘ইদ্রিস প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনাগুলো স্বীকার করেছে। তার বিরুদ্ধে দক্ষিণখান থানায় মামলা দায়ের করা হয়েছে। আজকেই তাকে আদালতে উপস্থাপন করা হবে।’

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড