• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিস্ট্রিবিউটর উধাও, টাকা ফেরত চান বিকাশ এজেন্টরা

  সাতক্ষীরা প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ২০:৪৯
বিকাশ এজেন্ট
সাতক্ষীরা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে বিকাশের ভুক্তভুগী এজেন্টরা (ছবি- দৈনিক অধিকার)

বিকাশের এক হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে ডিস্ট্রিবিউটর উধাও হওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে এজেন্টরা।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এজেন্টরা জমা টাকা ফেরত ও ‘বিকাশ’ এর সাতক্ষীরা ডিস্ট্রিবিউটর ফারুকসহ সংশ্লিষ্টদের গ্রেফতার দাবি করেন। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলাও হয়েছে।

সংবাদ সম্মেলনে ভুক্তভুগী এজেন্টরা বলেন, সোমবার সকালে ডিস্ট্রিবিউটর ফারুক আমাদের ফোন করে বেলা ১০ টার মধ্যে টাকা চান। এই টাকা তার সিমে দেওয়ার পর থেকে তার খোঁজ মিলছে না। তার সব ফোন বন্ধ। তার অফিসে এবং বাড়িতে তালা ঝুলছে। আমরা আজ থেকে সাতক্ষীরায় বিকাশের কার্যক্রম বন্ধ রাখছি।

এজেন্টদের অভিযোগ, বিকাশ ডিস্ট্রিবিউটর তাদের টাকা হাতিয়ে নিয়ে হুন্ডির কাজে ব্যবহার করছেন। টাকা হাতিয়ে নিয়ে এখন তিনি দুবাইতে পাড়ি দিয়েছেন। সেখানে তার হোটেল ব্যবসা রয়েছে বলে জানান এজেন্টরা।

এদিকে সোমবার এ ঘটনার খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার এসআই তরিকুল ইসলাম বিকাশ ডিস্ট্রিবিউটরের অফিসে গিয়ে তিনজনকে খুঁজে পান। এরা হলেন কর্মচারি ইব্রাহীম, বিশ্বজিৎ ও মো. মাসুমবিল্লাহ। তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে জিম্মায় দেওয়া হয়েছে।

অপরদিকে মঙ্গলবার সকালে বিকাশ এজেন্ট আকতার হোসেন ডিস্ট্রিবিউটর ফারুক হোসেনসহ সাতজনকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেছেন। এই মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ফারুক সপরিবারে পালিয়ে যাওয়ায় গৃহ নির্মাণ ঋণ দাতা স্ট্যান্ডার্ড ব্যাংক তার বাড়ির গেটে তালা ও নোটিশ ঝুলিয়ে দিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ফারুকের বিদেশে পালিয়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।

ওডি/এসএ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড