• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নকল পণ্য ধরায় আলমাস সুপার শপে সাংবাদিক হেনস্তা

  নিজস্ব প্রতিবেদক

১৬ জুলাই ২০১৯, ১৮:৪১
সাংবাদিক হেনস্থা
আলমাস সুপার শপ ধানমন্ডি শাখার এক কর্মকর্তার হেনস্তার শিকার সাংবাদিক (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর স্বনামধন্য আলমাস সুপার শপে নকল ও মেয়াদ উত্তীর্ণ পণ্য ধরায় দৈনিক অধিকারের দুই সাংবাদিককে হেনস্তা করেছে আলমাস সুপার শপের কর্মকর্তারা।  

সোমবার (১৫ জুলাই) এক ভোক্তার দেওয়া মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির অভিযোগে দৈনিক অধিকারের অনুসন্ধানী দল আলমাসে গেলে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা নিজেদের অপরাধ ঢাকতে সাংবাদিকদের ওপর চড়াও হন। 

এ সময় তারা দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার আয়াজ উর রাহমান ও ক্যামেরা পারসন রাহুল বিশ্বাস মুন্নাকে হেনস্তা করেন এবং প্রতিষ্ঠান থেকে বের করে দেন।     

প্রথমে তাদের কাছ থেকে ক্রয় করা মেয়াদ উত্তীর্ণ শ্যাম্পুটি দেখালে তারা বিষয়টি দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টারকে অস্বীকার করে বলেন, সেটার মেয়াদ আছে। ভোক্তা ভুল দেখেছেন বলে দাবি জানান তারা। অথচ ওই শ্যাম্পুর মেয়াদ শেষ হয়েছে চলতি বছরের জানুয়ারি মাসেই। 

আলমাসের মেয়াদ উত্তীর্ণ পণ্য

বিষয়টি তাদের নজরে আসলে আলমাসের কর্মকর্তা ও ম্যানেজার ব্যস্ত হয়ে পড়েন তাদের অন্যান্য পণ্য দেখতে। এ সময় তাদের প্রতিষ্ঠানে এমন আরও পণ্য দেখানো হয় যেসবের মেয়াদের কোনো তারিখই দেওয়া নেই। এ বিষয়ে আলমাসের কর্মকর্তারা লাগেজ পার্টির সহায়তায় এসব পণ্য বাজারে বিক্রি করছেন বলে জানান। 

আলমাসে লাগেজ পার্টির নকল পণ্য

এসব বিষয় নিয়ে পরে আলমাসের ম্যানেজারের সাথে কথা হলে তিনি তাদের দোষ স্বীকার করেন এবং সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান। তবে দৈনিক অধিকারের অনুসন্ধানী দল তাদের অন্যান্য অবৈধ পণ্যের ছবি তুলতে থাকলে এ সময় আলমাসের এক কর্মকর্তা ছুটে আসেন এবং জিজ্ঞেস করেন আপনারা কোথা থেকে এসেছেন? কোন প্রতিষ্ঠানের আপনারা? 

এরপর সাংবাদিক পরিচয় দিলে ক্ষুব্ধ ও চড়াও হয়ে উঠেন আলমাসের একাধিক কর্মকর্তারা। নিজেদের অপরাধ ঢাকতে এবং অবৈধ পণ্য প্রতিষ্ঠান থেকে সরাতে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে সাংবাদিকদের বের করে দেন। 

 

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড