• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিফাত হত্যায় রিমান্ডে রাব্বি, চতুর্থ দফায় সাইমুন

  বরগুনা প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ২২:১৮
রাব্বি আকন ও  সাইমুন
রাব্বি আকন ও সাইমুন। (ছবি : সংগৃহীত)

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ছয় নম্বর আসামি রাব্বি আকনের সাত দিনের এবং মামলার সন্দেহভাজন অভিযুক্ত সাইমুনের চতুর্থ দফায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১২ জুলাই) বিকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, আদালতে হাজির করে রাব্বি আকনের ১০ দিনের এবং সাইমুনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত রাব্বি আকনের সাত দিনের এবং সাইমুনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সাইমুনকে ১ম দফায় ৫ দিন, ২য় দফায় ৫ দিন,৩য় দফায় ৩ দিন ও ৪র্থ দফায় ৩ দিনের রিমান্ড দেয়া হয়েছিল।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এছাড়া এ মামলার এজহারভুক্ত ছয়জন এবং সন্দেহভাজন সাতজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে গত ৯ জুলাই সন্দেহভাজন অভিযুক্ত রাফিউল ইসলাম রাব্বি রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড