• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বাস মেরামতের নামে ঢাকায় ফেনসিডিল চালান, আটক ৪  

  নিজস্ব প্রতিবেদক

১১ জুলাই ২০১৯, ১৫:৫৬
মোহাম্মদপুরে মাদকসহ আটক ৪
মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদকসহ আটককৃতরা (ছবি : সংগৃহীত)

পরিত্যক্ত বাস সাজিয়ে মেরামত করার নামে ঢাকায় ফেনসিডিল চালানকারী এক এসি বাসসহ চারজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ওই বাসটিকে আটক করে র‍্যাব-২। আটক চারজন হলেন- মোহন (২৫), বাবলু (২৮), আসাদুল (৩০) ও রুবেল (২৭)।   

র‌্যাব জানায়, মাদক পরিবহনে ব্যবহৃত গাড়িটি এসি বাস হলেও এর ভেতরে অনেকগুলো সিট ভাঙা। গাড়ির ভেতরে বাঁশ, দড়ি দিয়ে এমন একটি আবহ তৈরি করা হয়েছে, দেখলে মনে হবে বাসটি পরিত্যক্ত। বাসটিকে মেরামতের জন্য ঢাকায় আনার নামে ফেনসিডিলের চালান আনা হচ্ছিল। বাসের পেছনে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা একটি বক্স থেকে ফেনসিডিলের চালানটি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, যশোরের চৌগাছা থেকে এ মাদকের চালানটি আনা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে গাড়িটিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল পাওয়া গেছে। গাড়িটিতে কোনো পরিবহন কোম্পানির ব্যানার নেই।

এ পর্যন্ত গাড়িটি মেরামতে ঢাকায় আনার নামে তিন থেকে চার বার মাদকের চালান আনা হয়েছে। আটক চারজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড