• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিফাত হত্যায় জড়িত সন্দেহে এবার স্কুলছাত্র আটক 

  বরগুনা প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১২:১০
রিফাত শরীফকে কুপিয়ে হত্যা
বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা (ছবি : ফাইল ফটো)

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ভিডিও ফুটেজ দেখে রাতুল শিকদার নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১২টার দিকে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার রাতুল বরগুনার কলেজ রোড এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

তবে তদন্তের স্বার্থে রাতুল শিকদারকে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে এই বিষয়টি আপাতত গোপনই রাখতে চাচ্ছেন পুলিশের এই কর্মকর্তা। 

এ বিষয়ে রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ুন কবির বলেন, রাতুলকে রাতে পুলিশ গ্রেফতার করেছে। আজ তাকে আদালতে হাজির করা হবে। 

এ নিয়ে এ মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।
 
এখন পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ মোট ছয়জন হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত ২৬ জুন সকালের দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড নামের সন্ত্রাসী গ্রুপ প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা যান তিনি।

এদিকে এই ঘটনায় প্রথম ভিডিও ফুটেজে রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির স্বামীকে বাঁচানোর দৃঢ় প্রচেষ্টার চিত্র ফুটে আসায় জনমনে নায়িকা বনে যান তিনি। তবে হত্যাকাণ্ডের ঘটনার প্রকাশিত দ্বিতীয় এক ফুটেজে মিন্নির আচরণে সন্দেহের তীর তার দিকেই উঠতে থাকে। 

ওডি/এআর 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড