• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

ভুয়া প্রশ্নপত্র বিক্রির দায়ে আটক ৬

  ঝিনাইদহ প্রতিনিধি

২১ জুন ২০১৯, ১৪:৪০
আটক
ভুয়া প্রশ্নপত্র বিক্রির দায়ে আটকেরা (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহ শহরের আরাপপুর নিউ একাডেমি স্কুল এলাকার একটি বাড়ি থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় ছয়জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু ভুয়া প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকেরা হলেন- জেলা শহরের আরাপপুর এলাকার বাড়ির মালিক আব্দুল মজিদ, সদরের গোপালপুর এলাকার অরুন কুমারের ছেলে প্রশান্ত কুমার, শৈলকুপার রানীনগর গ্রামের রোজদার মিয়ার ছেলে আল মাওন, একই উপজেলার সিদ্ধি গ্রামের এলাহী বক্সের ছেলে তাইনুল আলম, উত্তর বোয়ালিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হাসান ইকবাল ও রানীনগর গ্রামের সৈয়দ আলীর ছেলে রিপন হোসেন।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুর নিউ একাডেমি স্কুল এলাকায় আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে তাদেরকে আটক করে বেশ কিছু প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিয়োগ পরীক্ষা শেষে মিলিয়ে দেখা যায় প্রশ্নপত্রগুলো ভুয়া। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে প্রতারণামূলক মামলা দায়ের করা হবে।

ওডি/এসজেএ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড