• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রসহ ওয়ারেন্টভুক্ত আসামি আটক

  শার্শা প্রতিনিধি, যশোর

১৯ জুন ২০১৯, ২২:৩৯
আটক
অস্ত্র-গুলিসহ আটক মিলন হোসেন (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসেন (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৯ জুন) রাতে উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসেন উপজেলার কন্যাদাহ গ্রামের লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানায়, বুধবার জরুরি ডিউটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে বিশেষ অভিযানকালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।

এ সময় মিলন হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভভুক্ত আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।

শার্শা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে। আটককৃতের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ যশোর আদালতে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড