• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উত্তরখানে ছুরিকাঘাতে সাকিব হত্যার মূলহোতাসহ আটক ৩

  অধিকার ডেস্ক

১৮ জুন ২০১৯, ১১:০৭
ছিনতাইকারী আটক
প্রতীকী ছবি

রাজধানীর উত্তরখানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চাঞ্চল্যকর সাকিব (২০) হত্যার ঘটনায় মূল হোতা শাহীন ওরফে ব্ল্যাক শাহীনসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৭ জুন) দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব-১।

বিষয়টি নিয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, গত শনিবার (১৫ জুন) বিকালে রাজধানীর উত্তরখান এলাকার বাটুলিয়া নদীর পাড়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. সাকিব (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন এবং নিহতের বন্ধু শিপন (২২) ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার মূলহোতা শাহীন ওরফে ব্ল্যাক শাহীনসহ তিন সদস্যকে আটক করা হয়েছে। খুনের কাজে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ জুন) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

ঘটনার দিন শনিবার বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে উত্তরখানের বাটুলিয়া নদীর পাড়ে তার দুজন ঘুরতে যায়। এ সময় তিন থেকে চারজন ছিনতাইকারী তাদের পথরোধ করে টাকা মোবাইল নেওয়ার জন্য ধস্তাধস্তির এক পর্যায়ে সাকিবের বাম পাঁজরে ও পিঠে এবং শিপনের পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টা ৩০ মিনিটের দিকে সাকিবকে মৃত ঘোষণা করেন।

ওডি/এএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড