• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোহেল তাজের ভাগ্নেকে অপহরণ

  অধিকার ডেস্ক

১৬ জুন ২০১৯, ০০:৩৩
সোহেল তাজ ও তার ভাগ্নে
সোহেল তাজ ও তার ভাগ্নে (ছবি : সংগৃহীত)

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের এক ভাগ্নেকে অপহরণ করা হয়েছে বলে জানা গেছে। ওই তরুণের নাম সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভ। তিনি সোহেল তাজের আপন মামাতো বোনের ছেলে।

শনিবার (১৫ জুন) সোহেল তাজ নিজেই তার ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ কথা জানিয়েছেন। গত ৯ জুন এই অপহরণের ঘটনা ঘটে।

অপহরণের ব্যাপারে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমার মামাতো বোনের ছেলে (ভাগ্নে) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) কে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছে। অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে। ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি।’

সোহেল তাজের ওই ভাগনে সৈয়দ ইফতেখার আলমের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে তথ্য ও প্রযুক্তি বিষয়ের ওপর পড়াশোনা করেছেন।

এ ব্যাপারে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান জানান, ‘ছেলেটিকে উদ্ধারের জন্য আমাদের অভিযান চলছে। তবে এটা গতানুগতিক অপহরণ ঘটনা নয়। উদ্ধার হওয়ার পর আমরা সবকিছু জানাব।’

তিনি আরও বলেন, চট্টগ্রাম মেডিকেলের সামনে ৯ জুন চাকরি দেওয়ার কথা বলে ছেলেটিকে আসতে বলা হয়। সেখান থেকে তাকে অপহৃত করা হয়।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড