• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিস্ফোরণটি পরিকল্পিত নাশকতা কি না তদন্ত হচ্ছে : মনিরুল

  অধিকার ডেস্ক

২৭ মে ২০১৯, ০২:২৩
সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম
বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শনে সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম। (ছবি : সংগৃহীত)

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম জানিয়েছেন, রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে বিস্ফোরণের ঘটনাটি পরিকল্পিতভাবে নাশকতার উদ্দেশ্যে হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

রবিবার (২৬ মে) রাত ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এই ঘটনায় এখনো পর্যন্ত সুনির্দিষ্ট করে কিছু বলা সম্ভব হচ্ছে না এমন কথা জানিয়ে মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে আমাদের বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে। বিস্তারিত দেখার পর এক্সপার্টরা বলতে পারবে, বিস্ফোরকটি ছুড়ে মারা হয়েছে, নাকি আগে থেকেই পুঁতে রাখা ছিল।

যেখানে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে এটি পুলিশের জন্য একটি গুরুত্বপূর্ণ স্থান এমন কথা জানিয়ে তিনি বলেন, এখানে পাশেই রয়েছে সিটি এসবি অফিস ও সিআইডি অফিস। এই মোড়ে সবসময় পুলিশের গাড়ি স্ট্যান্ডবাই থাকে৷ রাত ৮টা ৪৫ মিনিটের দিকে বিস্ফোরণটি ঘটে। পাশে ট্রাফিক পুলিশের একজন নারী সদস্য ঘটনাস্থলে ডিউটিতে ছিলেন। বিস্ফোরণের ঘটনায় একজন পুলিশ সদস্য ও একজন রিকশা চালক আহত হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মালিবাগ মোড়ের ঘটনায় কারা জড়িত ছিল তা সুনির্দিষ্টভাবে এখনো বের করা সম্ভব হয়নি। তবে প্রাথমিক অবস্থায় এই ঘটনার বিষয়ে নিশ্চিত করে কিছু বলা ঠিক হবে না।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড