• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বাসের মধ্যে নারীযাত্রীকে যৌন নির্যাতন, চালক আটক

  অধিকার ডেস্ক

২৫ মে ২০১৯, ২৩:৩৪
চালক আল আমিন
চালক আল আমিন (ছবি : সংগৃহীত)

বাসের মধ্যে এক নারীযাত্রীকে যৌন নির্যাতনে অভিযোগে গোল্ডেন লাইন পরিবহনের এক চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। চালক আল আমিন ফরিদপুর জেলার রঘুনন্দপুর এলাকার আহসান হাবিবের ছেলে। 

শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালক আল আমিনকে (৩৫) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে গত ১৫ মে আগৈলঝাড়ায় আসেন ভুক্তভোগী ওই নারী। বেড়ানো শেষে পয়সারহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে ওঠেন। বাসে ওঠার পরই চালক আল আমিন তাকে একা দেখে অশ্লীল অঙ্গভঙ্গি ও উত্যক্ত করতে থাকে পরে চালক তার পাশে বসেন এবং গায়ে হাত দেয়ারও চেষ্টা করেন। ভোররাতে গাবতলী বাসস্ট্যান্ডে বাস থামলে যাত্রীরা নেমে গেলে চালক আল আমিন ওই যাত্রীর হাত ধরে টানাহেঁচড়া শুরু করেন। এক পর্যায়ে চিৎকার দিয়ে রক্ষা পান তিনি।

ওসি আফজাল হোসেন আরও জানান, পরে ঢাকায় পৌঁছে মুঠোফোনে বিষয়টি বান্ধবীকে জানালে তার ভাইসহ স্থানীয় চালক আল আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খোঁজ নিতে থাকেন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড