• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে নিখোঁজ পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ১

  ফেনী প্রতিনিধি

২০ মে ২০১৯, ০৫:১৬
পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার
নিখোঁজ পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার। (ছবি : সংগৃহীত)

ফেনীতে নিখোঁজ পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বেলায়েত হোসেন (৪৫)। তাঁর বাড়ি সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামে। এ ঘটনায় তার মালিকীয় পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে নিখোঁজ হন নিহত পোল্ট্রি ব্যবসায়ী বেলাল হোসেন। নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। এ দিকে রবিবার ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সংলগ্ন সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের একটি খাল থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় তার পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান লাশ উদ্ধারের স্থান পরিদর্শন করেন। পুলিশ জানায়, তার পোল্ট্রি ফার্মে থাকা কর্মচারীর সাথে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ড ও ঝগড়া বিরোধ হয়ে আসছে। ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ডোবা থেকে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত পোল্ট্রি ব্যবসায়ীর সাথে কর্মচারীর মনোমালিন্য ও বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ এক ব্যবসায়ীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, তদন্তস্বার্থে আটককৃতের নাম-পরিচয় গোপন রাখা হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড