• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সবজি ক্ষেতের আড়ালে গাঁজা চাষ!

  বান্দরবান প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৪:৩২
গাঁজা
বান্দরবানের লামা উপজেলায় গাঁজার ক্ষেত ধ্বংস করছে লামা থানা পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রোয়াজা ঝিরি এলাকায় সবজি আড়ালে চলছিল গাঁজা চাষ। স্থানীয়দের নজরে আসলে সাংবাদিকদের জানায়। পরে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর পুলিশের অভিযানে এই গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়।

শনিবার (২০ এপ্রিল ) সকাল ১০টায় প্রকাশিত সংবাদের ১ ঘণ্টার মধ্যে অভিযানে নামে লামা থানা পুলিশ।

বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারের নির্দেশে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আমিনুল হকের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সাথে ছিলেন- লামা থানা পুলিশের উপপরিদর্শক কৃষ্ণ কুমার দাশ, আসাদুজ্জামান, আয়াত, এএসআই সুজন ভৌমিক, রাম প্রসাদ দাশ।

সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালানো হয়।

লামা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল হক দৈনিক অধিকারকে বলেন, গাঁজা চাষের খবর পেয়ে সাথে সাথে আমরা অভিযান শুরু করি। অভিযানে প্রায় ২০ শতক জমিতে চাষ করা ৮ শতাধিক পূর্ণ বয়স্ক গাঁজা গাছ ও ১ হাজারের অধিক নার্সারির গাঁজা চারা ধ্বংস করা হয়েছে। এ সময় গাঁজা ক্ষেতের মালিক মো. ইয়াহিয়া মিন্টুর স্ত্রী খুরশিদা বেগমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। গাঁজা ক্ষেতের মালিক মো. ইয়াহিয়া মিন্টু কয়েকদিন যাবত লামায় না থাকায় তাকে আটক করা যায়নি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড