• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্যানেল মেয়রের নির্দেশে খুন হয় বিএনপি নেতা শাহীন!

  অধিকার ডেস্ক    ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১৫

বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন (ছবি : সংগৃহীত)

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ও জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের নির্দেশে বগুড়ায় বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন খুনে হয়েছেন বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

আমিনুল ইসলামের নির্দেশেই কিলার গ্রুপের একটি দল এই হত্যাকাণ্ড ঘটায় বলে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে আমিনুল ইসলাম নিজস্ব ফেসবুক ওয়াল থেকে তার নিজের ছবি দিয়ে ওপরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর ছেলে জয়ের ছবি সম্বলিত একটি পোস্টার লাগিয়ে পোস্ট করেছেন। এতে তিনি দাবি করেছেন হত্যা মামলাটি বিএনপি কর্তৃক দায়ের করা এবং সেটি মিথ্যা ও বানোয়াট।

এর আগে নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী খুনের ঘটনায় মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে বগুড়া সদর থানায় প্যানেল মেয়র আমিনুল ইসলামের সহযোগী হিসেবে পরিচিত শহরতলীর বড় কুমিড়া এলাকার সোহাগ, ছোটকুমিড়া সরদারপাড়ার বিদ্যুৎ, ছোটকুমিড়া পশ্চিমপাড়ার মাহমুদ, আজিজুল ইসলাম কাইল্লা ও শহরের নিশিন্দারা এলাকার পায়েলের নামে মামলা করেন।

নিহত মাহবুব আলম শাহীনের স্ত্রী আকতার জাহান জানান, পরিবহন ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বাসের ব্যবসা নিয়ে মালিক সংগঠনের একটি পক্ষের সঙ্গে বিরোধ ছিল তার স্বামী মাহবুব আলমের। সেই বিরোধের জেরেই ভাড়াটে খুনি লেলিয়ে দিয়ে পূর্বপরিকল্পিতভাবে তার স্বামীকে হত্যা করা হয়েছে।

এদিকে মাহবুব আলম খুনের ঘটনা তদন্তে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আরিফুর রহমান মন্ডলকে প্রধান করে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া জানান, হত্যাকাণ্ডের ক্লু পরিষ্কার হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। শিগগিরই তাদের ধরা সম্ভব হবে।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড